নাটোরে নিয়ন্ত্রণ হারিয়ে লাশবাহী এ্যাম্বুলেন্স পুকুরে

নিজস্ব প্রতিবেদক, বাগাতিপাড়া, নাটোর॥ নাটোরের নাটোরের বাগাতিপাড়ায় লাশবাহী এ্যাম্বুলেন্স নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে। এতে আহত হয়েছে তিনজন। স্থানীয়রা অ্যাম্বুলেন্স এর মধ্য থেকে লাশ উদ্ধার সহ এ্যাম্বুলেন্সে থাকা ড্রাইভার হেল্পার ও লাসের আত্মীয়-স্বজনদের উদ্ধার করেন। আহত তিনজনের দুজনকে বাগাতিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং একজনকে দয়রামপুর প্রাইভেট ক্লিনিকে ভর্তি করা হয়। পরে স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দিয়ে ওই মৃতের মা ও শাশুড়ীকে বাড়ি নিয়ে যাওয়া হয়।

আজ ২৪ জুন বুধবার সকাল ৮ দিকে এই ঘটনা ঘটে।

এ্যাম্বুলেন্স ড্রাইভার সোহাগ ও প্রত্যক্ষদর্শীরা জানান, আজ ভোর পাঁচটায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল থেকে লাশ নিয়ে বাগাতিপাড়া কলাবাড়িয়া গ্রামে আসার পথে উপজেলার ফাগুয়ার দিয়াড় ইউনিয়নের সান্যাল পাড়া নামক এলাকায় পুকুর সংলগ্ন রাস্তা নষ্ট থাকায় এ্যাম্বুলেন্সটি নিয়ন্ত্রণ হারিয়ে পাশের পুকুরে পড়ে যায়।

ওই এ্যাম্বুলেন্সে থাকা মৃতের নিকট আত্মীয় আব্দুল হান্নানন সাংবাদিকদের জানান, রাস্তার সাথে বড় পুকুর এবং সেখানে অনেক ভাঙ্গা এছাড়াও চালক এলাকায় অপরিচিত সে বুঝতে না পারায় তার গাড়ির একটি চাকা ভাঙ্গাই পড়লে সঙ্গে সঙ্গে তা নিয়ন্ত্রণ হারিয়ে আমরা সকলে এ্যাম্বুলেন্স সহ পুকুরে পড়ে যাযই।

এলাকাবাসী জানান, রাস্তার পাশে পুকুর থাকায় দীর্ঘদিন যাবৎ এই রাস্তার এই জায়গা ভাঙ্গায় থাকে এবং ভাঙ্গা থাকার কারণে ইতিপূর্বেও এখানে কয়েকটি দুর্ঘটনা ঘটে। রাস্তার পাশের পুকুর অপসারণ করে অতিদ্রুত রাস্তা সংস্কারের দাবি জোর দাবি জানান ওই এলাকাবাসী।

বাগাতিপাড়া মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ নাজমুল হক দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লাশ বাহী একটি এ্যাম্বুলেন্স কয়েকজন মানুষ সহ নিয়ন্ত্রণ হারিয়ে পাশের পুকুরে পড়ে ৩জন আহত হন। এ্যাম্বুলেন্সটি তার মালিককে নিয়ে যেতে বলা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *