নাটোরে ‘পানি মিশিয়ে মদ’, দোকানে মল ছুঁড়ে প্রতিবাদ

নাটোর অফিস॥
মদে পানি মেশানো, অপ্রাপ্তবয়স্কদের নিকট মদ বিক্রি ও মদসেবীদের প্রতি অসদাচরণের অভিযোগ এনে নাটোরের গুরুদাসপুর উপজেলার গুরুদাসপুর পৌর এলাকার চাঁচকৈড় বাজারে জনৈক নিরঞ্জন ঘোষ নামের এক ব্যক্তির চোলাই মদের দোকানে মল ছুঁড়েছে হরিজন সম্প্রদায়ের লোকজন।

আজ শুক্রবার সকালে ওই দোকানের সামনে এ ঘটনা ঘটে।

হরিজনরা অভিযোগ করে বলেন, তাদের মধ্যে ২৬জন রেজিস্টার্ড কার্ডধারী। তাদের কাজে নিষিদ্ধ চোলাই মদ চোলাই মদ প্রয়োজন হয়। এই মদে পানি মেশালে গুণাগুণ ঠিক থাকে না। অথচ বিক্রেতা নিরঞ্জন মদে পানি মেশায়। কখনও কখনও চড়া দামে বিক্রি করে। ২৬ জনের মদ প্রয়োজন হলেও দেওয়া হয় মাত্র ৪ জনকে। প্রতিবাদ করলে মদ বিক্রি না করার হুমকি দেয়।

হরিজন সম্প্রদায়ের এক ব্যক্তি বলেন, “আমরা শখে বা আগ্রহে মদ পান না। পেশার প্রয়োজনে পান করতে হয়। সেই মদটুকুও নিতে গেলেও ভেজাল মদ দেয় নিরঞ্জন।”

গুরুদাসপুর উপজেলা ভাইস চেয়ারম্যান আলাল শেখ বলেন, “আজকের ঘটনার পর হরিজনদের দাবিকে সমর্থন জানিয়ে পরিস্থিতি শান্ত করা হয়।”

অভিযোগ অস্বীকার করে মদ বিক্রেতা নিরঞ্জন ঘোষ বলেন, “হরিজনদের চাহিদা মতো মদ দিতে পারি না বলে আমাকে মদে ভেজাল দেয়া সহ মিথ্যা দোষারোপ করা হচ্ছে।”

এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. তমাল হোসেন বলেন, “আজকের ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরকে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে বলা হয়েছে।”

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *