নাটোরে মাঠ থেকে ছাত্রের লাশ উদ্ধার।

সিংড়া:নাটোরের সিংড়া উপজেলার শেরকোল জোড়মল্লিকা মাঠ থেকে রাসেল (১৮) নামে এক ছাত্রের লাশ উদ্ধার করেছে সিংড়া থানা পুলিশ। রাসেল ওই ইউনিয়নের জোড়মল্লিকা গ্রামের উমেদ আলীর ছেলে। বুধবার বেলা ১২ টার দিকে পুলিশ লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য নাটোর আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।
প্রত্যক্ষদর্শী,পারিবারিক সূত্র ও পুলিশ জানায়, মঙ্গলবার বিকেলে বন্ধুদের সাথে ফুটবল খেলা শেষে সন্ধ্যায় গ্রামের চা স্টলে বসে রাসেলকে আড্ডা দিতে দেখা যায়। পরে রাত ৯ টার দিকে তাকে তার মা ফোন দেয়, কিন্তু ফোনে টাকা শেষ হওয়ায় আর কথা বলা হয়নি। রাতে বৃষ্টি আসায় বিশ্বকাপ খেলা দেখে ছেলে বাড়ি ফিরে আসবে মনে করে ঘুমিয়ে পড়ে সবাই। এদিকে সকালে ছেলের ফোন বন্ধ পেয়ে আত্মীয়দের বাসায় খোঁজাখুঁজি করতে থাকে পরিবারের লোকজনরা।
সকাল ৯টার দিকে স্থানীয় গ্রামের এক রাখাল গরু নিয়ে মাঠে যাওয়ার সময় জমির ড্রেনে লাশটি পরে থাকতে দেখে সবাইকে খবর দেয়। খবর পেয়ে লাশ সনাক্ত করে কান্নায় ভেঙ্গে পড়ে নিহতের পরিবার। ধারনা করা হচ্ছে তাকে শ্বাসরোধ করে হত্যা করে সেখানে ফেলে রাখা হয়েছে। রাসেল গত বছর জোড়মল্লিকা নিংগইন উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষা অংশ করেছিল। কিন্তু কৃতকার্য না হওয়ার এ বছর আবারো কারিগরি স্কুলে ভর্তি হয়। পড়াশোনার পাশাপাশি রাসেল পিকআপ চালাতো। রাসেল এর বড় ভাই বিদেশে থাকে।
শেরকোল ইউপি চেয়ারম্যান লুৎফুল হাবিব রুবেল জানান, নিহতের পরিবারকে সব ধরনের সহযোগিতা করা হবে।
সিংড়া থানার ওসি মনিরুল ইসলাম জানান, লাশটি উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। তদন্তের কাজ চলছে। ঘটনার সাথে জড়িতদের দ্রুত গ্রেফতার করা হবে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *