নাটোরে কোয়ারেন্টাইন থেকে বাড়ি ফিরেছে ১৭ জন

নিজস্ব প্রতিবেদক, বাগাতিপাড়া, নাটোর॥
নাটোরের বাগাতিপাড়ায় করোনা ভাইরাস প্রতিরোধে ইউএনও’র নির্দেশনায় প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে থাকা ১৭জন মেয়াদ শেষে বাড়ি ফিরেছেন।

বুধবার (২২ এপ্রিল) সকালে উপজেলার জামনগর উচ্চবিদ্যালয়ে করোনা ভাইরাস প্রতিরোধে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে থাকা ১৭ জনকে নিজ নিজ বাড়িতে
পাঠানো হয়েছে। কোয়ারেন্টাইনের মেয়াদ শেষে ইউএনও প্রিয়াংকা দেবী পালের নির্দেশনায় জামনগর ইউপি চেয়ারম্যান আব্দুল কুদ্দুস গ্রাম পুলিশদের মাধ্যমে এদের বাড়িতে পৌঁছে দেন।

এরা হলেন জামনগর ইউনিয়নের হাঁপানিয়া সাজিপাড়া গ্রামের মেরাজুল শাহ, মেহের শাহ, জমসেদ শাহ, আব্দুল আজিজ শাহ ও বজরাপুর গ্রামের আব্দুল মজিদ এবং রওশনগিরিপাড়া গ্রামের সমজান আলী, শফিকুল ইসলাম, মুসা মিয়া, মিলন আলী, রুবেল আহমেদ, তুহিন আলী, হাশেম আলী, মাসুদ রানা, জামাল, কামাল, ও সাইফুল ইসলাম।

জানা যায়, এরা সবাই ঢাকা, মানিকগঞ্জ ও ফরিদুর থেকে ফেরত দিনমজুর। স্বাস্থ্য পরীক্ষায় কোয়ারেন্টাইনের মেয়াদকালীন তাঁদের শরীরে করোনা ভাইরাসের উপসর্গ দেখা না দেওয়ায় তাঁদের মুক্তি দেওয়া হয়। সরকারি অর্থায়নে এরা এবং এদের পরিবারের সদস্যরা কোয়ারেন্টাইনের মেয়াদকালীন প্রয়োজনীয় স্বাস্থ্যসেবা ও খাদ্য সামগ্রী পেয়েছেন ।

উল্লেখ্য ১০এপ্রিল ইউএনও প্রিয়াংকা দেবী পালের নির্দেশনায় ও উপস্থিতিতে জামনগর ইউপি চেয়ারম্যান আব্দুল কুদ্দুস এদের প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে রাখার ব্যবস্থা করেন। এরা প্রত্যেকে দু’দিন নিজ নিজ বাড়িতে হোম কোয়ারেন্টাইনে
থাকার পর প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে আসেন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *