রাজনীতি করার শিক্ষা দিতে টিপুকে অপহরণ!

জাগোনাটোর রিপোর্ট:
নিখোঁজের ৬ দিন পর নাটোরের বাগাতিপাড়া উপজেলার ফাঁগুয়ারদিয়ার ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি টিপু সুলতানকে উদ্ধার করা হয়েছে। সোমবার রাতে ঢাকা কমলাপুর রেলস্টেশন থেকে অজ্ঞান অবস্থায় তাকে উদ্ধার করে পুলিশ। সে বর্তমানে রাজধানীর মুগদা মেডিক্যাল কলেজ এন্ড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছে।

এদিকে নিখোঁজ ছেলের সন্ধান পাবার কথা শুনে সোমবার রাতেই ঢাকার উদ্দ্যেশ্যে নাটোর ছাড়েন পিতা শাহজাহান আলী। তিনি ছেলের উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন।

টিপু মুঠোফোনে জানান, দাতের ব্যাথার জন্য গত ২৬শে এপ্রিল বাগাতিপাড়া উপজেলার শাইলকোণা বাজার থেকে নাটোর শহরে এসেছিলেন। পথিমধ্যে শহরের পুরাতন থানা (বর্তমানে সহকারী পুলিশ সুপারের কার্যালয়) সামনে তাকে বহনকারী অটোরিক্সার গতিরোধ করে একটি সাদা মাইক্রেবাস। এসময় তাকে জোরপূর্বক গাড়িতে তুলে চোখ বেধে রুমাল চেপে অজ্ঞান করে অপহরণকারীরা। এরপর দীর্ঘ সময় তার কোন জ্ঞান ছিলো না।

টিপু আরো জানান, জ্ঞান ফেরার পর তিনি প্রথমে তার চোখ খোলা হয়নি। এসময় অপহরণকারীরা তাকে ‘রাজনীতি করার শিক্ষা’দেবে বলে শাসাতে থাকে। পরে তার চোখ খুলে দিলে কাউকেই চিনতে পারেনি সে। গত পাঁচ দিন তাকে শুকনো রুটি ছাড়া কিছুই খেতে দেয়া হয়নি। বন্দী থাকা অবস্থায় টিপুকে বুঝতে পারেনি তাকে কোথায় রাখা হয়েছিল।

সোমবার রাতে হাত-চোখ বাঁধা অবস্থায় তাকে কমলাপুর রেলস্টেশন সংলগ্ন হাইওয়ের উপর ফেলে রেখে চলে যায় অপহরণকারীরা। এসময় রবিন নামে স্থানীয় এক যুবক তাকে উদ্ধার করে মুগদা মেডিক্যাল কলেজ এন্ড হাসপাতালে ভর্তি করে।

উল্ল্যেখ্য, গত ২৪শে এপ্রিল সকালে নিজ বাড়ি থেকে বের হয় আর ফিরে আসেনি ছাত্রলীগ নেতা টিপু। সোমবার রাতে তাকে রাজধানীর কমলাপুর থেকে উদ্ধার করা হয়।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *