নাটোরে দেড়কোটি টাকার হেরোইন উদ্ধার, গ্রেফতার দুই

নাটোর অফিস॥
নাটোরে প্রায় দেড়কোটি টাকা মূলের দেড় কেজি হেরোইন এবং একটি মাইক্রোবাসসহ বেলাল উদ্দিন (৪৫) ও আব্দুল মান্নান (৪৬) নামে দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার রাত ১১টার দিকে নাটোর পুলিশ লাইনের সামনে থেকে তাদের হেরোইনসহ গ্রেফতার করা হয়। এসময় তাদের বহনকারী একটি মাইক্রেবাস জব্দ করা হয়। গ্রেফতারকৃত বেলাল উদ্দিন রাজশাহী জেলার গোদাগাড়ি থানার মহিশালবাড়ি শিবসাগর গ্রামের মৃত আনেস উদ্দিনের ছেলে এবং আব্দুল মান্নান রাজশাহী পবা থানার দাদপুর পশ্চিমপাড়া মহল্লার অছির উদ্দিনের ছেলে। সে জব্দকৃত ওই মাইক্রোবাসের চালক। শনিবার নাটোর পুলিশ সুপারের কনফারেন্স রুমে এক প্রেস ব্রিফিংয়ে পুলিস সুপার লিটন কুমার সাহা এসব তথ্য জানান।

পুলিস সুপার জানান, গোপন সুত্রে সংবাদ পেয়ে শনিবার রাতে নাটোর থানা পুলিশ নাটোর শহরের হরিশপুর এলাকায় চট্টগ্রাম- মেট্রো-চ-১১-০৫১১ নম্বরের একটি মাইক্রোবাসের গতিরোধ করে। এসময় পুলিশের বেড়িকেড এড়িয়ে মাইক্রোবাস নিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে পুলিশ ওই মাইক্রেবাসের পিছু ধাওয়া করে। পরে পুলিশ জেলা পুলিশ লাইনের সামনে মাইক্রোবাসটিকে আটক করে। পরে মাইক্রোবাসটির ড্যাস বোর্ডের ভিতরে রোল করে সংরক্ষিত ১ কেজি ৪৭৪ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। পুলিশের জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা হেরোইন চোরাচালানের কথা স্বীকার করে। এ বিষয়ে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

প্রেস ব্রিফিংয়ে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন নাটোরের অতিরক্তি পুলিশ সুপার আকরামুল ইসলাম, নাটোর সদর সার্কেলের এএসপি আবুল হাসনাত, নাটোর থানার ওসি জাহাঙ্গীর আলম প্রমুখ।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *