নাটোরে পথ বইমলো

নাটোর অফিস॥ ‘লেখক পাঠক বই, একত্রিত হই’ এই শ্লোগান নিয়ে নাটোরে দ্বিতীয় বারের মত দিন ব্যাপী ব্যতিক্রমী এক পথবই মেলা অনুষ্ঠিত হচ্ছে।

শুক্রবার সকাল ১০ টার দিকে স্থানীয় দৈনিক পত্রিকা প্রান্তজনের আয়োজনে নাটোর কেন্দ্রীয় মসজিদ মার্কেটের সামনে এই পথ বই মেলার উদ্বোধন করেন নাটোর জেলা আওয়ামীলীগের সহ সভাপতি এড.সিরাজুল ইসলাম।

স্থানীয় দৈনিক প্রান্তজনের সম্পাদক সাজেদুর রহমানের সভাপতিত্বে উদ্বোধন পরবর্তী আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, নাটোর জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক সৈয়দ মোর্ত্তুজা আলী বাবলু, আইনজীবী সমিতির সাধারন সম্পাদক এড মালেক শেখ সহ বই প্রেমীরা।

নাটোরের অন্তত ৩৫জন সহ শতাধিক লেখক, ছড়াকার, সাহিত্যিক এবং কবিদের বই নিয়ে দিন ব্যপী এই পথ বই মেলা পাঠক, লেখকদের মিলন মেলায় পরিণত হয়েছে। অনেকে লেখকের অটোগ্রাফযুক্ত বই কিনতে পেরে সন্তোষ প্রকাশ করেন পাঠকরা। দ্বিতীয়বারের মতো আয়োজনে পথ বই মেলাটি সকাল ৯টা থেকে শুরু হয়ে চলবে রাত ৯ টা পর্যন্ত।

পথ বইমেলার আয়োজক দৈনিক প্রান্তজন সম্পাদক সাজেদুর রহমান সেলিম জানান,
এক দিনের এই বইমেলা অর্ধশতাধিক লেখক, ছড়াকার, সাহিত্যিক এবং কবিদের মিলন মেলায় পরিণত হয়েছে। অনেকে লেখকের অটোগ্রাফযুক্ত বই কিনতে পেরে সন্তোষ প্রকাশ করেছেন। আগামীতে আরো বৃহৎ পরিসরে এই মেলার আয়োজন করা হবে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *