নাটোরে শিশুর মৃত্যু, মাকে দায়ী

নাটোর অফিস॥
নাটোরের বাগাতিপাড়া উপজেলার জামনগর ইউনিয়নের বজরাপুর গ্রামে পুকুর থেকে তানজিলা খাতুন টিয়া নামের তিন মাসের এক শিশুকন্যার মরদেহ উদ্ধারের পর হত্যার দায়ে মা তরিন বেগমের দিকে অভিযোগের তীর পরিবারের। তারিন পাশ্ববর্তী রাজশাহী জেলার পুঠিয়ার উপজেলার বানেশ্বর ইউনিয়নের জামিরা গ্রামের আইয়ুব ইসলাম টুকুর মেয়ে ও বজরাপুর গ্রামের বজরাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক তাজুল ইসলাম টেনুর পালিত কন্যা। তার স্বামীর নাম তুষার হোসেন।

শনিবার বিকেলে বজরাপুর গ্রামে এ ঘটনা ঘটে। তবে কিভাবে তিন মাসের একটি শিশু পুকুর পর্যন্ত পৌঁছলো তা নিয়ে রহস্যের সৃষ্টি হয়েছে।

তারিনের চাচা সুরুজ আলী বলেন, ঘটনাটি তিনি তার স্ত্রী রুবিনা বেগমের থেকে শুনেছেন যে, বিকেলে তারিন শিশুকন্যাকে নিয়ে বাড়ির পাশে পুকুর পাড়ে যায়। তবে কিছুক্ষণ পর একাই ফিরে আসে। তখন বাড়ির লোকজন টিয়ার খোঁজ করলে তারিন জানায় পাশের বাড়ির এক চাচীর কাছে টিয়াকে রেখেছেন তিনি। কিছুক্ষণ পর পাশের বাড়িগুলোতে টিয়ার খোঁজ করতে গেলে বাড়ির পাশের পুকুরে টিয়ার ভাসমান মৃতদেহ দেখতে পায়।

তারিনের স্বামী তুষার হোসেন ও ইউপি সদস্য হাফিজুর রহমান নিশ্চিত করেছেন, তারিন খুব রাগী স্বভাবের ছিলেন।

তুষার জানান, এ ঘটনায় তিনি কাউকে সন্দেহ করতে পারছেন না। মেয়ের মৃত্যুর খবর জানার আধঘন্টা আগেও তিনি স্ত্রী তারিনের সাথে ফোনে কথা বলেছেন। তখন তারিন বেশ স্বাভাবিক ছিলেন।

স্থানীয় ইউপি সদস্য হাফিজুর রহমান জানান, তারিন মানসিকভাবে সুস্থ হলেও অতিরিক্ত রাগের কারণে অনেকসময় অস্বাভাবিক আচরণ করেন। শিশুটির একা একা পানিতে পড়ে যাবার কোন কারণ নেই।

এ বিষয়ে রাতে বাগাতিপাড়া থানার অফিসার ইনচার্জ আব্দুল মতিন বলেন, শিশুটিকে পানিতে ফেলে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। এ ঘটনায় শিশুটির মরদেহ ময়নাতদন্তের জন্য নাটোর আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে এবং রাতে তারিন ও পরিবারের সদস্যদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তবে এ ঘটনার সাথে মা তারিন যুক্ত কি না- তা জিজ্ঞাসাবাদ শেষে জানা যাবে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *