নাটোরে ‘সিনেমাটিক” ডাকাতি!

নিজস্ব প্রতিবেদক, নলডাঙ্গা, নাটোর॥
নাটোরের নলডাঙ্গা উপজেলার নলডাঙ্গা বাজারে ফিল্মি স্টাইলে নৈশপ্রহরীদের বেঁধে চারটি বস্ত্রালয় লুটের ঘটনা ঘটেছে। এতে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা হলেন, শহিদুল ইসলাম, মাজেদুল ইসলাম, মজিবর রহমান ও রাশিদুল ইসলাম। দোকানগুলোর সিসিটিভি ক্যামেরাগুলো অকেজো করে বিদ্যুৎ সংযোগ বন্ধ করে লুট করে ডাকাতরা। ওই চারটি বস্ত্রালয় থেকে নগদ ২ লাখসহ প্রায় ১ কোটি টাকার মালামাল লুটের অভিযোগ করেছেন ব্যবসায়ীরা।

বুধবার(২২শে জানুয়ারী) রাত আনুমানিক দুইটার দিকে এই ঘটনা ঘটেছে জানিয়েছে পুলিশ।

এ ঘটনার প্রতিবাদে নলডাঙ্গা থানায় অবস্থান নিয়ে বিক্ষোভ করেন ব্যবসায়ীরা। পরে ঘটনাস্থল নাটোরের পুলিশ সুপার ও সিআইডির উর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থলে আসেন।

ব্যবসায়ীরা জানান, রাতে দুইটার কিছু আগে ট্রাক নিয়ে নলডাঙ্গা বাজারে আসে একদল ডাকাত। তারা বাজারের ৪ জন নৈশপ্রহরীকে অস্ত্রের মুখে পিঠমোড়া করে বেঁধে রেখে ৪ টি কাপড়ের দোকানের তালা ভেঙ্গে নগদ টাকাসহ সমস্ত মালামাল লুট করে ট্রাকে তুলে নিয়ে পালিয়ে যায়।

নলডাঙ্গা থানার অফিসার ইনচার্জ হুমায়ুন জানান, রাত দুইটা পর্যন্ত নলডাঙ্গা বাজার এলাকায় পুলিশের টহল টিম ছিল। পুলিশ টহল বাজার এলাকা থেকে অন্যদিকে চলে যাওয়ার পরপরই এই ঘটনা ঘটে। ডাকাতির ঘটনায় জড়িতদের যাতে চেনা না যায় সেজন্য ডাকাতরা দোকানগুলোর সিসিটিভির হার্ডডিস্ক খুলে নিয়ে যায় এবং বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে দেয়। এ ঘটনায় ব্যবসায়ীদের পক্ষ থেকে একটি মামলা দায়েরের প্রক্রিয়া চলমান রয়েছে।

পুলিশ সুপার লিটন কুমার সাহা বলেন, আমরা অন্যান্য দোকানের সিসি টিভির ফুটেজ সংগ্রহ করা হচ্ছে। এছাড়া ডাকাতদের ধরতে সহযোগিতার জন্য পাশের জেলার থানাগুলোকেও বলা হয়েছে। ডাকাতদের ধরতে অভিযান শুরু করা হয়েছে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *