নাটোরের লালপুরে সড়ক দূর্ঘটনায় ১৭ সেনা-র‌্যাব সদস্য আহত!

জ্যেষ্ঠ প্রতিবেদক, লালপুর॥
নাটোরের লালপুর উপজেলার ওয়ালিয়া ইউপির ধুপইল ফারহানা স্কুলের সামনে সিএনজি (লেগুনা) ও মোটরসাইকেলর মুখমুখি সংঘর্ষে ১৭ জন আহত হয়েছে। আজ মঙ্গলবার (১৯ জুন) বিকেল ৫টার দিকে এই দূর্ঘটনা ঘটে। এ ঘটনায় আহত ১৫ জনই কাদিরাবাদ সেনানিবাসের সেনা সদস্য ও অপর দুইজন র‌্যাব নাটোর ক্যাম্পের সদস্য।
স্থানীয় ও দয়ারামুপর ফায়ার সার্ভিস সূত্রে জানাগেছে, বিকেল ৪টার দিকে দয়ারামপুরগামী সেনা সদস্য বোঝাই একটি সিএনজি ও ওয়ালিয়া মুখি একটি বাজাজ ডিসকভার ১০০ সিসি মোটরসাইকেলের মুখমুখি সংঘর্ষ ঘটে এতে মোটরসাইকেল আরোহী দুই জন র‌্যাব সদস্য ও সিএনজি তে থাকা ১৫ জন যাত্রী সেনা সদস্য আহত হয়। তবে সিএনজি ড্রাইভার পালিয়ে গেছে।
আহতদের স্থানীয়, পুলিশ ও দয়ারামপুর ফায়ার সার্ভিসের সদস্যরা উদ্ধার করে দয়ারামপুর কাদিরাবাদ সেনানিবাস হাসপাতালে ভর্তি করেছে। এর মধ্যে ৫ জনের মাথায় আঘাত রয়েছে তাদের অবস্থা আশংকাজন। বাঁকি ১২ জনের হাত, পায়ে আঘাত রয়েছে তাদের প্রয়োজনীয় চিকিৎসা সেবা দেওয়া হচ্ছে।’
এ ব্যাপার কাদিরাবাদ সেনানিবাসের মেজর রেজাউন জানান, ঘটনায় আহত ১৭ জন কে উদ্ধার করে বর্তমানে কাদিরাবাদ সেনানিবাসের হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের প্রয়োজনীয় চিকিৎসা দেওয়া হচ্ছে বলে জানান তিনি।,
এ ব্যাপারে ওয়ালিয়া পুলিশ ফাঁড়ির ইনর্চাজ নজরুল ইসলাম জানান, আহতদের উদ্ধার করে কাদিরাবাদ সেনানিবাসের হাসপাতালে ভর্তি করা হয়েছে। এবং সিএনজি ও মোটসাইকেল উদ্ধার করে পুলিশ ফাঁড়িতে আনা হয়েছে।’ তবে এই রিপোর্ট লেখা পর্যন্ত কেউ নিহত হয়নি।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *