নাটোরে আ’লীগ নেতা আব্দুল হামিদের জানাজা-দাফন সম্পন্ন, অপূরণীয় ক্ষতি বললেন সাবেক সাংসদ কালাম

নাটোর অফিস॥ বাগাতিপাড়া উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও পৌর আওয়ামী লীগের আহবায়ক আব্দুল হামিদ মিয়া এর জানাজার নামাজ শুক্রবার সকাল সাড়ে ১০ টায় পেড়াবাড়িয়া মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়েছে।

জানাযার নামাজে উপস্থিত ছিলেন নাটোর জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ও নাটোর-১ আসনের সাবেক সংসদ সদস্য এ্যাড. আবুল কালাম আজাদ, নাটোর জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি ও নাটোর জেলা পরিষদ প্রশাসক এ্যাড. সাজেদুর রহমান খান, যুগ্ম সাধারন সম্পাদক গোলাম মোর্তুজা বাবলু, লালপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আফতাব হোসেন ঝুলফু, সাধারন সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান ইসাহাক আলী, বাগাতিপাড়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যাপক আবুল হোসেন, সাধারন সম্পাদক সেকেন্দার রহমান, বাগাতিপাড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান অহিদুল ইসলাম গকুল সহ নাটোর জেলা আওয়ামীলীগ, বাগাতিপাড়া উপজেলা আওয়ামীলীগ সহ বিভিন্ন সহযোগী সংগঠনের নের্তৃবৃন্দ সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন সাবেক সংসদ সদস্য এডভোকেট আবুল কালাম আজাদ। এক শোকবার্তায় তিনি বলেন, আব্দুল হামিদ মিয়া দীর্ঘদিনের সুখ-দুঃখের সঙ্গী। তার মৃত্যুতে অপূরণীয় ক্ষতি হয়ে গেল। বাগাতিপাড়া আওয়ামী লীগের রাজনীতিতে আজ থেকে যে শুন্যতা সৃষ্টি হল, তা ভুলে যাবার নয়।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *