নাটোরে নারী নির্যাতন মামলায় ডিবিসির ক্যামেরাম্যান গ্রেফতার

নাটোর অফিস॥
নাটোরে নারী নির্যাতন মামলায় স্থানীয় অনলাইন পত্রিকা নারদবার্তা বার্তা সম্পাদক ও ডিবিসির স্থানীয় ক্যামেরাম্যান সৈয়দ মাসুম রেজাকে গ্রেফতার করা হয় । বৃহস্পতিবার শহরের আলাইপুর এলাকা থেকে তাকে পুলিশ গ্রেফতার করে। শহরের আলাইপুর এলাকার অবসরপ্রাপ্ত শিক্ষক সৈয়দ মো: নাসিহ ছেলে মাসুম রেজা।
নাটোর সদর থানার অফিসার ইনচার্জ কাজী জালাল উদ্দীন আহম্মেদ জানান, সৈয়দ মাসুম রেজার দ্বিতীয় স্ত্রী নৃত্য ও অভিনয় শিল্পী সান্তনা সাদিকা ইয়াসমিন ঢাকা মহানগর মূখ্য হাকিমের আদালতে মাসুমের বিরুদ্ধে নারী শিশু নির্যাতন আইনে মামল দায়ের করেন। মাসুম ঢাকার ভাড়া বাড়ি থেকে বাড়ি ভাড়া না দিয়ে পালিয়ে নাটোরে আসেন। এরপর বেশ কিছুদিন মাসুম গাঢাকা দিয়ে লাপাত্তা হন। বৃহস্পতিবার সকালে পুলিশ শহরের বাসা থেকে তাকে গ্রেফতার করে । পরে আদলতে সোপর্দ করলে আদালত তাকে জেল হাজতে প্রেরনের নির্দেশ দেন।
বাদী সান্তনা সাদিকা তার দায়ের করা মামলায় উল্লেখ করেন, মাসুম রেজা প্রথম বিয়ের কথা গোপন রেখে তাকে বিয়ে করে। বিয়ের পর থেকে তাকে যেীতুকের দাবীতে অত্যাচার নির্যাতন করে আসছিল । এরপর তাকে ঢাকায় রেখে পালিয়ে যায়। পরে ঢাকার মহানগর মূখ্য হাকিমের আদালতে মাসুমের বিরুদ্ধে নারী শিশু নির্যাতন আইনে মামল দায়ের করেন।
ডিবিসির নাটোর প্রতিনিধি পরিতোষ অধিকারী বলেন, মাসুম নিয়োগপ্রাপ্ত তার ক্যমেরা পারসন নয়। তবে বিভিন্ন সময় তার সাথে থেকে ক্যামেরার কাজ করেছেন। মুলত তিনি অনলাইন পত্রিকা নারদবার্তা বার্তা সম্পাদক হিসেবে কর্মরত রয়েছেন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *