নাটোরে লবনকান্ড॥ ডিলাররা ব্যবসায়ীদের পাশে দাঁড়ানঃ রমজান

নাটোর অফিস॥
ফেডারেশন অব বাংলাদেশ চেম্বার অব কমার্স ইন্ড্রাস্টিজ লিমিটেডের (এফবিসিসিআই) পরিচালক ও নাটোর সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান শরিফুল ইসলাম রমজান লবনের দাম বৃদ্ধি ও মজুদ হ্রাসের গুজবের পর খুচরা ব্যবসায়ীদের পাশে দাঁড়াতে পরিবেশকদের আহ্বান জানিয়েছেন।

আজ মঙ্গলবার(১৯শে নভেম্বর) রাতে লবনের সাথে সংশ্লিষ্ট ব্যবসায়ীদের নিয়ে জেলা প্রশাসনের বৈঠকে তিনি এ আহ্বান জানান।

শরিফুল ইসলাম রমজান বলেন, ‘এটা দু:খজনক যে গুজবে ভর করেছে রাষ্ট্র। নাটোরে লবনের দাম বৃদ্ধি ঘটনাটি কৃত্তিম সংকটের গুজব মাত্র। এই গুজবে ভর করে বিপুল পরিমাণ লবন একদিনেই বাজার থেকে উঠে গেছে। আজ একদিনে বাজারে যে ঘাটতি হয়েছে লবনের, তা পূরণের জন্য দোকানে দোকানে লবন মজুদ রাখতে ডিলারদের খুচরা ব্যবসায়ীদের সহযোগিতা করতে হবে। জেলার বিভিন্ন বণিক সমিতিগুলোকে এই উদ্বৃত্তের বার্তা দিতে হবে। এফবিসিসিআইয়ের পক্ষ থেকে ইতোমধ্যে জেলায় জেলায় এ বার্তা দেয়া শুরু হয়ে গেছে।

জেলা প্রশাসক মোহাম্মদ শাহরিয়াজের সভাপতিত্বে ব্যবসায়ী, পুলিশ ও প্রশাসনের এই ত্রিপক্ষীয় বৈঠকে উপস্থিত ছিলেন পুলিশ সুপার লিটন কুমার সাহা, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট সায়দুজ্জামান, অতিরিক্ত জেলা প্রশাসক আশরিফুল ইসলাম, পৌর মেয়র উমা চৌধুরী জলি, নাটোর বিসিকের উপ-ব্যবস্থাপক দিলরুবা দিপ্তি, ইউনাইটেড প্রেসক্লাবের সভাপতি বীর মুক্তিযোদ্ধা নবীউর রহমান পিপলু, স্থানীয় সাংবাদিকসহ শতাধিক লবন পরিবেশক ও ব্যবসায়ী।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *