নাটোরের সিনিয়র আইনজীবী অনাদি বসাক আর নেই

নাটোর অফিসঃ
নাটোরের সিনিয়র আইনজীবী, মুক্তিযুদ্ধের সংগঠক ও জাসদের কেন্দ্রিয় সাবেক সদস্য শহরের কাপুড়িয়াপট্টি নিবাসী অনাদি কুমার বসাক ঢাকায় পরলোকগমন করেছেন ।

শুক্রবার দুপুর ১ টা ১৫ মিনের সময় ঢাকাস্থ সাবেক পি.জি হাসপাতালে চিকিৎসাধীন থাকাবস্থায় মৃত্যুবরণ করেন। তিনি দুরারোগ্য ব্যাধী ব্লাড ক্যান্সারে আক্রান্ত হয়ে ভারত ও বাংলাদেশের বিভিন্ন হাসপাতালে দীর্ঘদিন ধরে চিকিৎসারত ছিলেন।  তিনি তার ব্যাধির কিছুটা  উন্নতি হয়। কিন্তু  কিছুদিন আগে নিউমোনিয়া ও কিডনি ফেইলিওরজনিত রোগে আক্রান্ত হন।  সম্প্রতি তার প্রসাব বন্ধ হয়ে পেট ফুলে গেলে তাকে পি.জি হাসপাতালের আইসিইউতে রাখা হয়।

মৃত্যুকালে তিনি এক স্ত্রী একমাত্র পুত্র ও পুত্রবধু এবং তিন ভাই- বোনসহ অসংখ্য আত্মীয়-স্বজন এবং গুণগ্রাহী রেখে যান। তাঁর শবদেহ নাটোরে আসার পর  হরিশপুর মহশ্মশানে অন্ত্যেষ্টিক্রিয়া সম্পন্ন হবে।

এদিকে তার মৃত্যুতে স্থানীয় সংসদ সদস্য শফিকুল ইসলাম শিশুল, জেলা আইনজীবি সমিতির সাধারন প্রসাদ তালুকদার, পৌর মেয়র উমা চৌধুরী জলি, জাতীয় পার্টির নেতা সাবেক সংসদ সদস্য মজিবুর রহমান সেন্টু, সাবেক পৌর চেয়ারম্যান বর্ষিয়ান আইনজীবি কামরুল ইসলাম,ইউনাইটেড প্রেস ক্লাব সভাপতি মুক্তিযোদ্ধা নবীউর রহমান পিপলু সাধারন সম্পাদক বুলবুল আহেমদ, জাগোনাটোর২৪ ডটকম সম্পাদক নাইমুর রহমানসহ বিশিষ্টন ও সংগঠন  গভীর শোক, সমবেদনা জানিয়েছেন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *