নাটোরের প্রথিতযশা সাংবাদিক স্বপন দাসের ৩য় মৃত্যুবার্ষিকী আজ

নাটোর অফিস॥
নাটোর জজ কোর্টের আইনজীবী এবং বৈশাখী টেলিভিশন ও দৈনিক সংবাদের প্রাক্তন জেলা প্রতিনিধি স্বপন চন্দ্র দাসের আজ ৩য় মৃত্যুবার্ষিকী। ২০১৬ সালের ১৩ নভেম্বর, রোববার ভোর ৪টার দিকে নাটোরের উত্তর পটুয়াপাড়া মহল্লায় নিজ বাসভবনে তিনি মৃত্যুবরণ করেন।

সাংবাদিক স্বপন দাসের মৃত্যুবার্ষিকীতে ইউনাইটেড প্রেসক্লাবের সভাপতি নবীউর রহমান পিপলু এবং সাধারণ সম্পাদক বুলবুল আহমেদ সকল সাংবাদিকের পক্ষ থেকে গভীর শোক প্রকাশ করেছেন। তাঁর ৩য় মৃত্যুবার্ষিকী উপলক্ষে শোক প্রকাশ করেছেন নাটোর প্রেসক্লাবের সাবেক সভাপতি সিনিয়র সাংবাদিক রেজাউল করিম রেজা, নিউজপেপার রিপোটার্স এসোসিয়েশনের সভাপতি নাসিম উদ্দীন নাসিম, জাগোনাটোর টোয়েন্টিফোর ডটকমের সম্পাদক ও নিউজপেপার রিপোটার্স এসোসিয়েশনের সাধারণ সম্পাদক নাইমুর রহমান, দৈনিক প্রান্তজন সম্পাদক সাজেদুর রহমান সেলিম প্রমুখ।

স্বপন দাস দৈনিক সংবাদের নাটোর প্রতিনিধি হিসেবে দীর্ঘদিন কাজ করেছেন। এছাড়া রেডিও টুডেসহ অনেক সংবাদমাধ্যমে কাজ করার অভিজ্ঞতাও তাঁর ছিল।

মৃত্যুর আগ পর্যন্ত তিনি বৈশাখী টেলিভিশন, বাংলানিউজ টোয়েন্টিফোর ডটকম ও দৈনিক সংবাদের জেলা প্রতিনিধি পদে দায়িত্ব পালনের পাশাপাশি স্থানীয় দৈনিক উত্তর বঙ্গবার্তা পত্রিকার বার্তা সম্পাদক পদে কাজ করছিলেন। স্বপন দাস সিপিবি’র নাটোর জেলা কমিটির সাধারণ সম্পাদকও ছিলেন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *