নাটোরে অভিমানে বিষপানের ১১দিন পর এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু

নাটোর অফিস॥
নাটোরের বাগাতিপাড়ায় মোটরসাইকেল কিনে না দেওয়ায় রাকিবুল হাসান রোহান (১৫) নামে এক এসএসসি পরীক্ষার্থীর বিষপান করার ১৮দিন পর মৃত্যু বরন করেছে। সোমবার মধ্যরাতে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়। রাকিবুল হাসান রোহান উপজেলার খিদ্রমালঞ্চি গ্রামের সাবেক শিক্ষক আব্দুল আজিজের ছেলে ও উপজেলার জিগরী উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী।
বাগাতিপাড়া সদর ইউপি চেয়ারম্যান মজিবুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, রোহান তার বাবার কাছ থেকে মোটরসাইকেল কিনে চায়। কিন্তু বাবা আব্দুল আজিজ তা না দিয়ে এসএসসি পরীক্ষার পর কিনে দিবেন বলে অঙ্গিকার করেন। এতে রোহান অভিমান করে গত ১ নভেম্বর বিষপান করে। রোহানকে ওইদিন নাটোর আধুনিক হাসপাতালে নেওয়া হয়। অবস্থার অবনতি হলে পরে সেখান থেকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার রাত ২ টার দিকে মারা যায় রোহান।
বাগাতিপাড়া থানার অফিসার ইনর্চাজ (ওসি) আব্দুল মতিন বলেন, ১১ দিন আগে বিষ পানের ঘটনাটি তিনি শুনেছেন। থানায় কোন অভিযোগ করেননি কেউ। তবে মারা যাওয়ার স্থান রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল হওয়ায় বিষয়টি সংশ্লিষ্ট থানার দেখার কথা। রাজপাড়া থানার ওসির সাথে কথা বলে জেনেছেন সেখানেও এবিষয়ে কোন অভিযোগ করেননি কেউ। ফলে সেখান থেকে লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। ইতিমধ্যে লাশ দাফনও সম্পন্ন হয়েছে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *