নাটোরের সিংড়া মডেল প্রেক্লাবের প্রথম বর্ষপূর্তি উদযাপন

স্টাফ রিপোর্টার, সিংড়া
প্রতিষ্ঠার প্রথম বছর পার করে দ্বিতীয় বছরে পা রাখলো সিংড়ায় মডেল প্রেসক্লাব। এ উপলক্ষে র‍্যালি, আলোচনা সভা, কেককাটার পাশাপাশি পবিত্র ঈদ-ই মিলাদুন্নবী উপলক্ষে দোআ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

আজ রোববার সকালে উপজেলা কৃষি হলরুমে এসব আয়োজন করা হয়।

সিংড়া মডেল প্রেসক্লাব সভাপতি রাজু আহমেদের সভাপতিত্বে ও অর্থ সম্পাদক জুলহাস কায়েমের পরিচালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী অফিসার সুশান্ত কুমার মাহাতো, সিংড়া সার্কেলের সহকারী পুলিশ সুপার মো: জামিল আকতার, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শামিমা হক রোজি, সমাজসেবক ও ব্যাংকার সুলতান আহমেদ, বসুন্ধরা গ্রুপে কর্মরত আয়কর আইনজীবি মো: আবু হাসান, রুর‍্যাল  সিংড়া শাখার সভাপতি ও পৌর আওয়ামীলীগের সহ সভাপতি মাহাবুব আলম বাবু, সিংড়া মডেল প্রেসক্লাব সহ- সভাপতি খলিল মাহমুদ, সহ সভাপতি আনোয়ার হোসেন আরিফ প্রমুখ।

এসময় অনান্যের মধ্যে উপস্থিত ছিলেন মডেল প্রেসক্লাবের সাহিত্য ও পাঠাগার রাজু আহমেদ, ক্রীড়া সম্পাদক মাহিদুল ইসলাম মানিক, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক রবিন খান, প্রচার সম্পাদক ও প্রকাশনা সম্পাদক রনজু আহমেদ, সাংবাদিক সামাউন আলী, সাংবাদিক লিটন আলী,আবু সাইদ প্রমূখ।

প্রেসক্লাব সভাপতি সাংবাদিক রাজু আহমেদ বলেন, গত এক বছরে সিংড়ার প্রত্যন্ত অঞ্চলের মানুষের দুঃখ-সুখের সঙ্গী থেকে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করেছে প্রেসক্লাবটি। তারুণ্যনির্ভর প্রেসক্লাবটি সাফল্যের ধারাবাহিকতা অক্ষুন্ন রেখে আগামীদিনেও গণমানুষের মুখপাত্র হয়ে কাজ করবে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *