নাটোরে চুরি করা গরু নিয়ে পালাতে গিয়ে তান্ডব, গণপিটুনী

নাটোর অফিস॥
নাটোরের বাগাতিপাড়ায় একটি চুরি করা গরু নিয়ে পালানোর সময় বহনকারী পিকআপ ভ্যানের তান্ডবে ১০ জন আহত হয়েছে। দীর্ঘ পথ ধাওয়া দিয়ে অবশেষে পিকআপটি ধরে চালককে গণপিটুনী দিয়েছে উত্তেজিত জনতা।

পিকআপ ভ্যানটি আটকানোর চেষ্টা করা হলে
আশেপাশের দোকান, মোটরসাইকেল, ইজিবাইক, ভ্যান, সিএনজি ক্ষতিগ্রস্ত হয়েছে। এ ঘটনায় পিকআপটির চালক শামীম হোসেনকে(২৯)আটক করেছে পুলিশ।

বুুধবার বিকেল সাড়ে চারটায় বেপরোয়া পিকআপটি এমন তান্ডব ঘটায়।

এ ঘটনায় আহতরা হলেন, বাগাতিপাড়ার হরিরামপুরের ফল ব্যবসায়ী সাইদুল ইসলাম (৪৫), খন্দকার মালঞ্চি গ্রামের ডাব ব্যবসায়ী মোজাম আলী (৫০), নাটোর সদরের মোটরসাইকেল চালক তুষার আহম্মেদ (২৮), লালপুর উপজেলার উত্তর লালপুর গ্রামের একই পরিবারের ইয়ার আলী (৫০), তার স্ত্রী মরিয়ম নেছা (৪৫), মেয়ে সাবিয়া খাতুন (১৬), আশরাফুল আলীর ছেলে নুরুজ্জামান রতন (২৮), মেয়ে বীথি খাতুন (২৪)। আহত অপর দুইজনের পরিচয় পাওয়া যায়নি।
তারা বর্তমানে বাগাতিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও নাটোর সদর হাসপাতালে ভর্তি রয়েছেন।

স্থানীয় ও থানা সূত্রে জানা যায়, দুপুরে আড়ানী-পুঠিয়া আঞ্চলিক সড়কের পাশ থেকে একটি গরুকে পিকআপ ভ্যানে তুলে নেয় একদল চোর। জামনগর পুলিশ তদন্ত কেন্দ্র পেরিয়ে বাগাতিপাড়ার দিকে পিকআপটি নিয়ে এগিয়ে যায় তারা। স্থানীয়রা বিষয়টি টের পেয়ে পিকআপটিকে ধাওয়া দেয়। গরু নিয়ে পালানোর খবরে তমালতলা মোড়ে লোকজন লাঠিসোঁটা নিয়ে পিকআপটির গতিরোধ করার চেষ্টা করে। এসময় গতিরোধক বাঁশ ও লাঠি ভেঙ্গে পালিয়ে যাওয়ার সময় গাড়িটি স্থানীয় হেলালের মুদি এবং রুপকের ঔষধের দোকান ঘরে তুলে দিয়ে দোকানঘরের কিছু অংশ ভেঙ্গে দেয়। পরে পিকআপ ভ্যানটি যোগীপাড়া হয়ে নাটোর শহরের দিকে যাওয়ার পথে আজগর মোড় এলাকায় অটোরিক্সা, মোটরসাইকেল, ভ্যান ও সিএনজিকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে ১০ জন আহত হন। সবশেষ নাটোর সদরের জংলী এলাকায় পিকআপ রেখে পালিয়ে যাওয়ার সময় স্থানীয়রা চালক শামীমকে(২৯) ধরে পিটুনি দিয়ে পুলিশকে খবর দেয়।

বাগাতিপাড়া মডেল থানার অফিসার ইনচার্জ আব্দুল মতিন জানান, পিকাপটি নাটোর সদরের মধ্যে আটক হওয়ায় সেটি সদর থানায় নেয়া হয়েছে।

নাটোর সদর থানার অফিসার ইনচার্জ কাজী জালাল উদ্দীন বলেন, চোরাই গরুসহ পিকাপটিকে জব্দ করা হয়েছে। আটটকৃত চালককে জিজ্ঞাসাবাদের পর ঘটনা সম্পর্কে বিস্তারিত জানা যাবে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *