নাটোরে দুই নারীর মৃতদেহ উদ্ধার

নাটোর
নাটোরের লালপুর ও বাগাতিপাড়া উপজেলা থেকে এক বৃদ্ধাসহ দুই নারীর মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। তারা হলেন রেহানা বেগম(৬০) ও সাবিনা ইয়াসমিন(৩৪)। রেহানা বেগম বাগাতিপাড়া উপজেলার জয়ন্তিপুর গ্রামের সাফাত উল্লাহর স্ত্রী ও সাবিনা ইয়াসমিন লালপুর উপজেলার চংধুপইলের মোহাম্মদ শাহীনের স্ত্রী।

আজ বুধবার(৯ই অক্টোবর) নিজ ঘর থেকে তাদের মৃতদেহ উদ্ধার করা হয়।

লালপুর থানার অফিসার ইনচার্জ সেলিম রেজা ও বাগাতিপাড়া থানার অফিসার ইনচার্জ আব্দুল মতিন দুটি মৃতদেহ উদ্ধারের সত্যতা স্বীকার করেছেন।

লালপুর থানার অফিসার ইনচার্জ সেলিম রেজা স্থানীদের বরাত দিয়ে জানান, রাতে পূজার ডিউটি সেরে স্বেচ্ছাসেবী আনছার সদস্য সাবিনা বাড়িতে ফিরে এসে ঘুমিয়ে পড়ে। পরে সকালে তার বাড়িতে সাবিনার মরদেহ উদ্ধার করে পুলশ। এটি হত্যাকান্ড কিনা তা খতিয়ে দেখা হচ্ছে। এ ঘটনায় সাবিনার স্বামী শাহীনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

অপরদিকে বাগাতিপাড়া থানার অফিসার ইনচার্জ জানান, বাগাতিপাড়ার জয়ন্তীপুর গ্রাম থেকে রেহানা বেগম নামের এক বৃদ্ধার মরদেহ উদ্ধার করা হয়েছে। রাত ২ টার দিকে নিহত বৃদ্ধার পরিবারের সদস্য ও স্থানীয়রা শব্দ পেয়ে ছুটে আসেন রেহেনার বাড়িতে। এসময় কেউ একজনকে পালাতে দেখে তারা। পরে ঘরের ভেতর গলায় ফাঁস দিয়ে ঝুলন্ত অবস্থায় বৃদ্ধাকে পরে থাকতে দেখে পুলিশে খবর দিলে পুলিশ মরদেহ উদ্ধার করে।

মরদেহ দুটি ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতালে পাঠানোর উদ্যোগ নেওয়া হয়েছে বলেও জানান দুই থানার অফিসার ইনচার্জ।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *