নাটোরে চায়ের দাম পরিশোধ না করায় খদ্দেরের উপর দোকানীর হামলা

নিজস্ব প্রতিবেদক, বাগাতিপাড়া ,নাটোর
নাটোরের বাগাতিপাড়া উপজেলার রহিমপুরে চায়ের দাম পরিশেধ নিয়ে সামান্য বাকবিতন্ডার জেরে খদ্দের কালাম হোসেনকে(৪২) পিটিয়েছে চা দোকানী আবুল হোসেন ও তার ছেলে ইউসুফ আলী। এতে কালামের হোসেনের মাথায় ও ডান চোখের উপরে ক্ষত সৃষ্টি হয়ে রক্তক্ষরণ হয়েছে। বর্তমানে তাকে বাগাতিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হচ্ছে।

শুক্রবার(২৭সেপ্টেম্বর)সকাল সাড়ে ১০টায় এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, আজ সকালে আবুলের চা স্টলে চা পান করে ভুলে চায়ের দাম পরিশোধ না করেই চলে যেতে উদ্যত হন কালাম হোসেন। এসময় আবুলের ছেলে ইউসুফ একটু রুঢ় ভাষায় চায়ের দাম দিতে বললে ক্ষিপ্ত হন কালাম। ভালোভাবে না চাইলে কালাম চায়ের দাম পরিশোধ করবেন না জানালে তার উপর চড়াও হন ইউসুফ। ছেলের সাথে যোগ দিয়ে কালামকে চুলার জ্বালানী শুকনো খড়ি দিয়ে এলোপাথাড়ি পেটাতে লাগলে স্থানীয়রা কালামকে উদ্ধার করে। রক্তাক্ত অবস্থায় তাকে বাগাতিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। বর্তমানে কালাম সেখানে ভর্তি আছেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ রাসেল আহমেদ জানান, মাথা ও চোখের উপরে কিছুটা দূরে আঘাত লাগলেও কালাম বর্তমানে শঙ্কামুক্ত।

বাগাতিপাড়া মডেল থানার ডিউটি অফিসার আবদুল আউয়াল ঘটনার সত্যতা স্বীকার করে জানান, তিনি লোকমুখো পুরো ঘটনাটি শুনেছেন তবে এখন পর্যন্ত কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে পরবর্তী পদক্ষেপ নেয়ার আশ্বাস দেন তিনি।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *