নাটোরে উপজেলা-পৌর বিএনপির ১৫ কমিটি বিলুপ্ত

নাটোর
নাটোরে বিএনপির ৭ উপজেলা ও ৮ পৌর কমিটি বিলুপ্ত করা হয়েছে। আগামী ২৯ সেপ্টেম্বরে রাজশাহীতে অুনষ্ঠিত বিএনপির মহাসমাবেশ সফল করার লক্ষ্যে বুধবার আয়োজিত জেলা আহ্বায়ক কমিটির এক বিশেষ সভা থেকে এই ১৫ কমিটি বিলুপ্ত করার ঘোষনা দেয়া হয়। শহরের আলাইপুরস্থ জেলা বিএনপির অস্থায়ী কার্যালয়ে জেলা কমিটির আহ্বায়ক আমিনুল হকের সভাপতিত্বে এই সভা অনুষ্ঠিত হয়। সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সাবেক সংসদ সদস্য কাজী গোলাম মোর্শেদ, জেলা বিএনপির সাবেক সাধারন সম্পাদক শহিদুল ইসলাম বাচ্চু, উপজেলা কমিটির সাবেক সভাপতি রহিম নেওয়াজ, সাবেক পৌর মেয়র কাজী শাহ আলম,শেখ এমদাদুল হক আল মামুন, জেলা কমিটির সাবেক প্রচার সম্পাদক ফরহাদ আলী দেওয়ান শাহীন প্রমুখ।
শহীদুল ইসলাম বাচ্চু নাটোর সদর ও পৌর কমিটিসহ ১৫ কমিটি বিলুপ্তির সত্যতা নিশ্চিত করে বলেন,মেয়দ উত্তীর্ণ হওয়ায় ৭ উপজেলা ও ৮ পৌর কমিটি বিলুপ্ত করা হয়েছে। আগামী সাত দিনের মধ্যে জেলা আহ্বায়ক কমিটির তত্বাবধানে বিলুপ্ত এসব কমিটির আহ্বায়ক কমিটি গঠন করতে হবে। পরবর্তীতে আগামী দুই মাসের মধ্যে নির্বাচনের মাধ্যমে এসবের পুর্নাঙ্গ কমিটি গঠন করা হবে।
ফরহাদ আলী দেওয়ান শাহীন বলেন,বুধবারের সভায় জেলা ,উপজেলা,পৌর ও ইউনিয়ন পর্যায়ের সকল নেতা-কর্মী উপস্থিত ছিলেন। সকলের উপস্থিতিতে সভার সভাপতি ও জেলা কমিটির আহ্বায়ক আমিনুল হক এসব কমিটি বিলুপ্ত করার ঘোষন দেন।
সভার সভাপতি আমিনুল হক বলেন, ২৯ সেপ্টেম্বর রাজশাহীর সমাবেশ সফল করার লক্ষ্যে নাটোর থেকে কয়েক হাজার নেতা কর্মী অংশ গ্রহণ করবেন। বিলুপ্ত এসব কমিটির আহ্বায়ক কমিটি গঠনের পাশাপশি মহাসমাবেশের প্রস্তুতিও নেয়া হবে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *