নাটোরে ইউনাইটেড প্রেসক্লাবকে টিভি দিলেন এমপি রত্না


নাটোরেঃ নাটোরে কর্মরত পেশাজীবী সাংবাদিকদের সংগঠন ইউনাইটেড প্রেসক্লাবকে একটি ৩৯ইঞ্চি এলইডি টেলিভিশন উপহার দিয়েছেন সংরক্ষিত আসনের সংসদ সদস্য রত্না আহমেদ। সেই সাথে আগামীতে জনগণের পাশাপাশি সাংবাদিকদের কল্যানেও পাশে থাকার ঘোষণা দেন এ সংসদ সদস্য।

বৃহষ্পতিবার রাতে ইউনাইটেড প্রেসক্লাব পরিদর্শন ও এর সদস্যদের সাথে মতবিনিয় করেন এমপি রত্না আহমেদ।

ইউনাইটেড প্রেসক্লাবের সভাপতি বীর মুক্তিযোদ্ধা নবীউর রহমান পিপলুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক বুলবুল আহমেদের সভাপতিত্বে এসময় অনান্যের মধ্যে বক্তব্য রাখেন নাটোর প্রেসক্লাবের সাবেক সভাপতি ও ইউনাইটেড প্রেসক্লাবের সদস্য রেজাউল করিম রেজা, সিনিয়র সাংবাদিক প্রথম আলোর নাটোর প্রতিনিধি এডভোকেট মুক্তার হোসেন, নির্বাহী সদস্য জুলফিকার হায়দার জোসেফ ও এনটিভির স্টাফ রিপোর্টার হালিম খান। এমময় অনান্যের মধ্যে উপস্থিত ছিলেন ইউনাইটেড প্রেসক্লাবের সহ-সভাপতি গোলাম মোস্তফা, যুগ্ম সাধারণ সম্পাদক কামাল মৃধা, কোষাধ্যক্ষ মাহবুব হোসেন, দফতর সম্পাদক মেহেদী বাবু, ক্রীড়া সম্পাদক এস এম সান্টু, নির্বাহী সদস্য দেবাশীষ সরকার, নাজমুল ইসলাম মাসুম, রাশেদুল ইসলাম, সদস্য আল মামুন, সদস্য ও নিউজপেপার রিপোর্টার্স এসোসিয়েশনের সভাপতি নাসিম উদ্দীন নাসিম, সাধারণ সম্পাদক নাইমুর রহমান, সদস্য আনোয়ার পারভেজ প্রমুখ।

মতবিনিময়কালে সাংসদ রত্না বলেন, দেশের উন্নয়নে উদয়স্ত পরিশ্রম করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তার নেতৃত্বে অচিরেই বাংলাদেশ উন্নত ও সমৃদ্ধশালী দেশ হিসেবে বিশ্বদরবারে প্রতিষ্ঠিত হবে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *