নাটোরে ৬ বছরের শিশুকে ধর্ষণ চেষ্টায় মসজিদের খাদেম আটক

নাটোরঃ  নাটোর সদরের লক্ষ্মীপুর ইউনিয়নের কাঁঠাল বাড়িয়া গ্রামে ৬ বছরের এক শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে স্থানীয় মসজিদের খাদেম সাত্তার ভূঁইয়াকে আটক করেছে পুলিশ। আটক ধর্ষণ-চেষ্টাকারী সাত্তার ভূঁইয়া সদর উপজেলার কাঁঠালবাড়িয়া গ্রামের মৃত আনোয়ার ভূঁইয়ার ছেলে এবং স্থানীয় একটি মসজিদের খাদেম। শিশুটি স্থানীয় ইসলামীক ফাউন্ডেশন পরিচালিত মসজিদ ভিত্তিক শিক্ষাক্রম এর শিক্ষার্থী।

পুলিশ ও ভিকটিমের পরিবার জানায়, মঙ্গলবার দুপুর একটার দিকে স্থানীয় সম্পর্কে দাদা সাত্তার ভূঁইয়া অযাচিতভাবে শিশুটিকে নিয়ে বাড়ির পার্শ্ববর্তী পুকুরে গোসল করতে যায়। এরপরে সাত্তার ভূঁইয়া পুকুরে না গিয়ে শিশুটিকে নিয়ে ভুট্টার জমিতে যায়। সেখানে তাকে বিবস্ত্র করে ধর্ষণের চেষ্টা চালায়। এ সময় শিশুটির চিৎকারে তার দাদী সেখানে ছুটে গেলে অভিযুক্ত সাত্তার ভূঁইয়া তাকে জড়িয়ে ধরে ক্ষমা চায় এবং অনুনয় বিনয় করতে থাকে। শিশুটিকে নিয়ে তার দাদী বাড়ী চলে আসার পর তার ছেলেকে জানালে সে বিষয়টি নাটোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী জালাল উদ্দিনকে অবগত করে। ওসি জালাল অভিযুক্তকে আটকে রাখার কথা বলেন এবং তৎক্ষণাৎ পুলিশ পাঠান। ওসির অনুরোধে এলাকাবাসী তখনই সাত্তার ভূঁইয়াকে আটক করে।

নাটোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী জালাল উদ্দিন জানান, পুলিশ সাত্তার ভূঁইয়াকে আটক করে থানায় এনেছে। এরপর ভিকটিমের বাবা বাদী হয়ে সাত্তার ভুঁইয়ার বিরুদ্ধে মামলা দায়ের করেছে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *