নাটোরে হত্যার ৭দিনেও অধরা জালাল হত্যার আসামীরা

নাটোর অফিস॥ নাটোরের গুরুদাসপুরে আওয়ামীলীগ নেতা জালাল হত্যা মামলার আসামীরা গ্রেফতার না হওয়ায় বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছে এলাকাবাসী। আসামীদের দ্রুত গ্রেফতার ও ফাঁসির দাবীতে বুধবার বেলা ১২টার দিকে উপজেলার যোগেন্দ্রনগর মধ্যপাড়া গ্রামের শতশত মানুষ ওই বিক্ষোভ ও মানববন্ধন করেন।

গত ১৩ জুন বৃহস্পতিবার সকাল সাড়ে ৭টার দিকে উপজেলার বিয়াঘাট ইউনিয়নের ৭নং ওয়ার্ড আওয়ামীলীগের সহসভাপতি ও যোগেন্দ্রনগর মধ্যপাড়া গ্রামের মৃত আমজাদ মেম্বারের ছেলে জালাল উদ্দিন মন্ডলকে (৬০) প্রকাশ্যে নৃশংসভাবে কুপিয়ে হত্যা করে প্রতিপক্ষরা। জালাল খুন হওয়ার সাতদিন অতিবাহিত হলেও কেউ গ্রেফতার না হওয়ায় নিহতের পরিবারের লোকজন ক্ষোভ ও দুঃখ প্রকাশ করে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেছেন। মানববন্ধনে বক্তব্য রাখেন নিহত জালালের স্ত্রী জমেলা বেওয়া, ছেলে বাবু মন্ডল ও সাবু মন্ডল, আশরাফুল, মহতাব প্রমূখ।
ঘটনার পরদিনই নিহতের ছেলে বাবু মন্ডল গুরুদাসপুর থানায় বাদী হয়ে একই গ্রামের মৃত আক্কাছ মন্ডলের ছেলে শরিফ (৩৭) ও সাইদুল (৪২), মৃত মমিন মন্ডলের ছেলে আশরাফুল (৩৬), মজিদ মন্ডলের ছেলে রেজাউল (৩২) ও রবি (৩৪), মজনুর ছেলে আজাদুল (২৭), মৃত সোবাহানের ছেলে দুলাল হোসেন (৩৩), মোশারফের ছেলে মাহাবুর (২৮) ও মৃত আশকান প্রামাণিকের ছেলে হাছেন আলী (৩০) সহ ৯জনকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেন।

এ ব্যাপারে গুরুদাসপুর থানার অফিসার ইনাচর্জ (ওসি) মো. মোজাহারুল ইসলাম বলেন, পুলিশি অভিযান অব্যাহত রয়েছে। আসামীদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *