নাটোরের নলডাঙ্গায় স্বতন্ত্র প্রার্থী বিএনপি নেতার প্রচারে বাধা ও অগ্নিসংযোগ

নাটোর অফিসঃ  নাটোরের নলডাঙ্গা উপজেলা নির্বাচনে উপজেলা বিএনপির সাধারন সম্পাদক স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন নৌকার সমর্থকদের বিরুদ্ধে তার প্রচারে বাধাদানসহ পোস্টারে অগ্নিংযোগের অভিযোগ করেছেন।

তিনি বলেন, তার কয়েকজন সমর্থক রোববার নলডাঙ্গা পৌর এলাকায় প্রচারণা সহ পোষ্টার সাঁটানোর সময় যুবলীগ নেতা নকুলের নেতৃত্বে আওয়ামীলীগ প্রার্থীর ১০/১৫ জন সমর্থক হামলা চালায়। এসময় তারা তার সমর্থকদের ওপর চড়াও হয় এবং প্রায় দুই হাজার পোষ্টার কেড়ে নিয়ে আগুন দিয়ে পুড়িয়ে দেয়। এর আগে গত শনিবার নৌকা প্রার্থীর সমর্থকরা হলুদঘর এলাকায় তার প্রচারণা ভাইক ভাংচুর করে তাড়িয়ে দিয়েছে।

এদিকে ঘটনার পর নির্বাহী ম্যাজিষ্ট্রেট জিয়াউর রহমানের নেতৃত্বে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

তবে এই অভিযোগকে মিথ্যা ও উদ্যেশ্য প্রণোদিত বলে দাবী করেছেন নৌকা প্রার্থী আসাদুজ্জামান আসাদ।  আসাদ বলেন, নির্বাচনে নিশ্চিত পরাজয় জেনে নিজেরাই নিজেদের পোষ্টার লিফলেট ছিঁড়ে প্রতিপক্ষের বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে।

নলডাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার সাকিব আল রাব্বি বলেন, প্রচারণায় বাঁধাদানের খবরে পুলিশ সহ নির্বাহী ম্যাজিষ্ট্রেট জিয়াউর রহমান এলাকা পরিদর্শন করেন। কোথাও কোন উত্তেজনা নেই। বর্তমানে নির্বাচনী এলাকায় শান্তিপূর্ণ পরিবেশ বিরাজ করছে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *