নাটোরে গ্রীণভ্যালী পার্কের স্পীডবোটে আগুন, ২ কর্মচারী অগ্নিদগ্ধ

নাটোর অফিস॥ নাটোরের লালপুরে ‘গ্রীণভ্যালী’ বিনোদন পার্কের একটি স্পীডবোটে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। এতে সুরুজ (২৫) ও মিজান (২৫) নামে পার্কের দুই কর্মচারী আহত হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে। আহত দু’জনকে লালপুর উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার পার্কের লেকে চলাচলকারী স্প্রিডবোর্ডে মটরের সাহয্যে জ্বালানী তেল নেওয়ার সময় অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এতে পার্কের দুই কর্মচারী সুরুজ ও মিজান আহত হয়। এদের মধ্যে সুরুজের একটি হাত ও মিজানের পা আগুনে ঝলসে যায়। এসময় দর্শনার্থীদের মধ্যে আতংক ছড়িয়ে পড়লে তারা ছোটাছুটি শুরু করে। এসময় ওভি ইসলাম (১৮) নামে এক দর্শনার্থী আতংকিত হয়ে অসুস্থ হয়ে পড়েন। তাকে উদ্ধার লালপুর উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করা হয়। ওভি ইসলামের বাড়ি রাজশাহীর চাঘাট এলাকায়।

লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত মেডিকেল এ্যাসিসটেন্ট হারুনুর রশীদ দুজন আগুনে দগ্ধসহ তিনজনকে হাসপাতালে ভর্তি করার সত্যতা নিশ্চিত করে জানান, সুরুজ নামে একজনের হাত ও মিজান নামে অপরজনের পা আগুনের তাপে ঝলসে গেছে।

গ্রীণভ্যালী বিনোদন পার্কের দায়ীত্বশীল কর্মকর্তা মোত্তালেব হোসেন রায়হান বলেন, কোন ভয়াবহ ঘটনা ঘটেনি। স্প্রিডবোর্ডে জ্বালানী তেল উত্তোলনের সময় মটরের ওপর পড়লে জ্বলে ওঠায় অগ্নিনির্বাপক যন্ত্র দিয়ে তাঃক্ষনিক তা নিয়ন্ত্রন করা হয়। তেল পরিস্কার করার সময় দুজন কর্মচারীর হাতে-পায়ে গরম তাপ লাগে। তাদের প্রাথমিক চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়।

লালপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম জুয়েল বলেন, লোকমুখে শোনার পর পার্ক কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করে জানা যায় আগুন পার্ক কর্তৃপক্ষই নিয়ন্ত্রণ করেছে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *