নাটোরে ঈদের ১০ দিন আগেই সড়ক সংস্কার শেষ করার নির্দেশ ডিসির

নাটোর অফিস॥নাটোরে চলমান বিভিন্ন রুটের রাস্তা সংস্কার কাজসমূহ আগামী ২০ রমজানের মধ্যে সম্পন্নের নির্দেশ দিয়েছেন জেলা প্রশাসক মোহাম্মদ শাহরিয়াজ। নাটোর-বগুড়া, নাটোর-পাবনা, নাটোর-ঢাকা ও নাটোর-রাজশাহী মহাসড়কের বিভিন্ন স্থানে ছোট-বড় খানা-খন্দগুলো পরিদর্শন শেষে সাংবাদিকদের এসব কথা জানিয়েছেন জেলার সর্বোচ্চ এ প্রশাসনিক নির্বাহী।

জানা যায়, গুরুত্বপূরর্ণ চারটি রুটের মেরামতসহ নাটোর শহরের ভেতর দিয়ে যাওয়া ৫.৮৬ কিলোমিটার সড়ক সম্প্রসারণ কাজ নির্ধারিত সময়ের মধ্যে সম্পন্ন হয়নি বরং রাস্তাগুলো থুঁড়ে রাখা হয়েছে যা বিড়ম্বনা বাড়িয়েছে কয়েকগুণ। এসব কাজে সংশ্লিষ্ট ঠিকাদারী প্রতিষ্ঠান গাফিলতি এবং কাজের ধীরগতি জনগণকে হতাশ করেছে। ঈদের আগে এসব মেরামত ও সম্প্রসারণ কাজ শেষ না হলে চরম দূর্ভোগে পড়বে যাত্রীরা। ঘরমুখো যাত্রীদের কথা বিবেচনায় রেখে আসন্ন ঈদে নিরাপদে ও নির্বিঘ্নে গন্তব্যে পৌঁছানো নিশ্চিত করা ও জনদুর্ভোগ কমানোর লক্ষ্যে ২০ রমজানের মধ্যে সকল উন্নয়ন কাজ সমাপ্ত করার নির্দেশ দেন জেলা প্রশাসক মোহাম্মদ শাহরিয়াজ।

জেলা প্রশাসক মোহাম্মদ শাহরিয়াজ বলেন, ঈদে ঘরমুখো মানুষের নির্বিঘ্ন চলাচলের বিষয়টি মাথায় রেথে সব ধরণের সংষ্কার কাজ ঈদের অন্তত ১০দিন আগে শেষ করতে সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে নির্দেশনা দেয়া হয়েছে।

এসময় আরও উপস্থিত ছিলেন সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী জাভেদ হোসেন তালুকদারসহ স্থানীয় প্রশাসেনর কর্মকর্তা ও সড়ক বিভাগের কর্মকর্তা-কর্মচারীরা।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *