নাটোরে শেখ কামাল অনুর্দ্ধ-২০ জাতীয় ফুটবল টুর্নামেন্টের চ্যম্পিয়ন রাজশাহী

নাটোর অফিস॥। নাটোরের শংঙ্কর গোবিন্দ চৌধুরী স্টেডিয়ামে সাজ সাজ রব। গ্যালারী ভরা দর্শকের মাঝে টান টান উত্তেজনা। এরই মাঝে শেষ হয়েছে শেখ কামাল অনুর্দ্ধ-২০ জাতীয় ফুটবল টুর্নামেন্টের গ্রুপ ও সেমিফাইনালের খেলা।

আজ রবিবার বিকেলে স্থানীয় শংকর গোবিন্দ চৌধুরি স্টেডিয়ামে ফাইনাল খেলায় মুখোমুখি হয় রাজশাহী বিভাগ বনাম খুলনা বিভাগ। খেলায় খুলনা বিভাগকে ৩-১ গোল পরাজিত করেছে রাজশাহী বিভাগ।

খেলা শেষে বিজয়ী রাজশাহী বিভাগীয় দল ও রানার্সআপ খুলনা বিভাগীয় দলের মাঝে পুরস্কার বিতরণ করেন নাটোর-২ আসনের সংসদ সদস্য শফিকুর ইসলাম শিমুল। এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ বিভাগীয় ও জেলা ফুটবল ফেডারেশনের মহাসচিব রুহুল আমিন তরফদার।

উল্লেখ্য, সেমি ফাইনালে ও ফাইনাল ম্যাচটি অনুষ্ঠিত হবার কথা ছিলো কক্সবাজার ভ্যেনূতে। মাঠ ও পরিবেশ ভালো হওয়ায় নাটোরের মাঠে দ্রুত এ আয়োজন করতে পেরে সন্তোষ প্রকাশ করেছেন সংশ্লিষ্টরা।

জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সৈয়দ মোস্তাক আলী মকুল বলেন, হঠাৎই নাটোর মাঠে ব্যাপক এ আয়োজনই প্রমাণ করেছে নাটারে ক্রীড়াচর্চার ভালো পরিবেশ বিদ্যমান। জাতীয় পর্যায়ের এমন আয়োজন আগামী দিনে আমাদের আরো অনুপ্রাণিত করবে।

উল্লেখ্য, গত ১৩ ফেব্রুয়ারি বাংলাদেশ বিভাগীয় ও জেলা ফুটবল এসোসিয়েশনের মহাসচিব তরফদার রুহুল আমিন রাজশাহী বিভাগের ৮ জেলার বাছাইকৃত ৩০ ফুটবলারের হাতে ইয়েস কার্ড প্রাদানের মধ্য দিয়ে শুরু হয়েছিলো শেখ কামাল অনুর্দ্ধ-২০ জাতীয় ফুটবল টুর্নামেন্টের প্রথম পদক্ষেপ।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *