নাটোরে নকল মূর্তি ও ৪০৫ বোতল ফেন্সিডিল উদ্ধার; আটক ৩

নাটোর অফিস॥ নাটোরে পৃথক দুইটি অভিযানে সাড়ে ৪ কেজি ওজনের নকল মূর্তি ও ৪০৫ বোতল ফেন্সিডিল উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার দিবাগত রাতে নাটোরের বাগাতিপাড়া থেকে নকল মূর্তিসহ আবু সাঈদ(৬৫) ও বুধবার ভোররাতে শহরের বনবেলঘড়িয়া এলাকা থেকে ফেন্সিডিলসহ আব্দুল করিম(৩০) ও পিয়ারুল ইসলামকে(২৫) আটক করে গোয়েন্দা ও জেলা পুলিশ সদস্যরা।

নাটোরের পুলিশ সুপার সাইফুল্লাহ আল মামুন সাংবাদিকদের জানান, একটি সংঘবদ্ধ প্রতারকচক্র কম মূল্যবান ধাতু দ্বারা দেবী লক্ষীর মূর্তি তৈরী করে বিভিন্ন ব্যক্তির কাছে কৌশলে বিক্রির মাধ্যমে প্রতারণা করে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে ক্রেতা সেজে গোয়েন্দা পুলিশের একটি দল গত মঙ্গলবার বাগাতিপাড়ার তমালতলা এলাকায় নিজ বাড়ির মাটির পাতিল থেকে নকল মূর্তিসহ আবু সাঈদকে আটক করে। আসামীর দেয়া তথ্য অনুযায়ী প্রতারণার সাথে জড়িত মহিদুল ইসলাম(৩৮), আকরাম হোসেন(৪০) ও শ্রী অসীম(২৮) বর্তমানে পলাতক রয়েছে।

অপরদিকে অতিরিক্ত পুলিশ সুপার আকরামুল হোসেনের নেতৃত্বে বুধবার ভোররাতে নাটোর শহরের বনবেলঘড়িয়া বাইপাস এলাকা থেকে ৪০৫ বোতল ফেন্সিডিলসহ ট্রাক চালক আব্দুল করিম ও তার সহযোগি পিয়ারুল ইসলামকে আটক করা হয়। তাদের বাড়ি চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলায়। এ ঘটনায় বিশেষ ক্ষমতা আইনে নাটোর সদর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *