নাটোরে নছিমন উল্টে বৃদ্ধ ও বাসচাপায় নারী নিহত

নাটোর অফিস॥ নাটোরে পৃথক সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত ও অন্তত ১৪ জন আহত হয়েছেন। আহতদের নাটোর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বুধবার (১০ এপ্রিল) দুপুর ১২ টার সময় সদর উপজেলার রামাইগাছী এলাকায় নছিমন উল্টে বৃদ্ধ ও সকাল সাড়ে ১০টার সময় বড়াইগ্রাম উজেলার শিবপুরে বাসের চাপায় পথচারী নিহত হয় । নিহত দুইজন হলেন, সিরাজগঞ্জের তারাশ উপজেলার ধাপচেউলিয়া কান্দাইল গ্রামের মৃত সাদেক শেখের ছেলে সাইফত আলী শেখ (৬৫) ও নাটোরের বড়াইগ্রাম উপজেলার পারগোপালপুর গ্রামের মৃত সুকলাল সরদারের স্ত্রী।

নাটোর সদর থানার উপ-পরিদর্শক (এসআই) মোঃ তারিক বিল খালিদ জানান, বুধবার দুপুরের দিকে একটি গরুবাহী নসিমন গুরুদাসপুর থেকে রাজশাহীর সিটি হাটে যাচ্ছিল। পথে সদর উপজেলার রামাইগাছি এলাকায় এলে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে গাড়ীটি খাদে পড়ে যায়। এসময় গাড়ির নিচে চাপা পড়ে গরু ব্যবসায়ী সাইফত শেখ ঘটনাস্থলে মারা যান এবং গাড়ীতে থাকা অপর ১৪ জন আহত হন। খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয় এবং আহতদের সদর হাসপাতালে ভর্তি করা হয়।

অপরদিকে বনপাড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আলিম সিকদার জানান, সকাল সাড়ে ১০টার দিকে বড়াইগ্রাম উপজেলার নাটোর-পাবনা মহাসড়কের শিবপুর এলাকায় রাস্তা পারাপারের সময় রাহেলা বেগম নামে এক নারী বাস চাপায় মারা যান। খবর পেয়ে সেখান থেকে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *