নাটোরে প্রধানমন্ত্রীর তহবিল থেকে চিকিৎসা সহায়তা পেলেন অগ্নিদগ্ধ জেরিন

নাটোর অফিস॥ সিংড়ার অগ্নিদগ্ধ রাজশাহী কলেজের শিক্ষার্থী জেরিন আকতার মিলিকে চিকিৎসা বাবদ ১ লাখ টাকা প্রদান করা হয়েছে। আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকের সুপারিশে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে এই অর্থ প্রদান করা হয়। সোমবার নাটোরের সিংড়া উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে উপজেলা নির্বাহী অফিসার সুশান্ত কুমার মাহাতো চিকিৎসা সহায়তার চেকটি জেরিনের মায়ের কাছে হস্তান্তর করেন। জেরিন আক্তার মিলি নাটোরের সিংড়া উপজেলার হাঁসপুকুরিয়া গ্রামের জুলফিকার আলীর মেয়ে ও রাজশাহী কলেজের অর্থনীতি বিভাগের শিক্ষার্থী।
চেক হস্তান্তরের সময় উপস্থিত ছিলেন আইসিটি প্রতিমন্ত্রীর প্রতিনিধি ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব এডভোকেট ওহিদুর রহমান শেখ, উপজেলা পরিষদের ভারপপ্রাপ্ত চেয়ারম্যান শামিম হোসেন, ইটালী ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সম্পাদক আরিফুল ইসলাম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আল আমিন, কাউন্সিলর মিজানুর রহমান প্রমূখ।
উল্লেখ্য, চলতি বছরের ২৯ শে জানুয়ারী রাজশাহীর পুঠিয়া উপজেলার বানেশ্বর বাজারে জেরিন আক্তার মিলিকে তার সন্তানের সামনে আগুনে মুখ ঝলসে দেয় এক দুর্বৃত্ত। পরে মিলির পরিবার আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকের কাছে তার চিকিৎসায় আর্থিক সহযোগিতা চাইলে তিনি প্রধানমন্ত্রীর দপ্তরে যোগাযোগ করে এ সংক্রন্ত আবেদনটি প্রেরণ করেন। সেই আবেদনের বিপরীতে চিকিৎসা বাবদ ১ লাখ টাকা মঞ্জুর হলে সোমবার সহায়তার চেক ক্ষতিগ্রস্ত পরিবারকে দেয়া হয়। জেরিন তার স্বামী ব্যাংকার জাহাঙ্গীর আলমের সাথে রাজশাহীর পুঠিয়ায় বসবাস করার সময় এক দুর্বৃত্ত তার মুখ আগুনে ঝলসে দেয়।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *