নাটোরের আশিকুর রহমান দৈনিক আমার সংবাদের শ্রেষ্ট উপজেলা প্রতিবেদক

নাটোর অফিস॥
‘দৈনিক আমার সংবাদ’ পত্রিকার বর্ষসেরা শ্রেষ্ট উপজেলা প্রতিবেদক নির্বাচিত হয়েছেন নাটোরের ‘লালপুর উপজেলা প্রতিনিধি’ আশিকুর রহমান টুটুল। গত ১২ ফেব্রুয়ারি দৈনিক আমার সংবাদের ৬ষ্ঠ বর্ষপূর্তি ও ৭ম বর্ষে পদার্পণ উপলক্ষে ঢাকা জাতীয় ক্রীড়া পরিষদের হলরুমে আয়োজিত অনুষ্ঠানে শ্রেষ্ঠ প্রতিবেদক হিসেবে আশিকুর রহমানের হাতে সম্মাননা স্মারক তুলে দেন আমার সংবাদ পত্রিকার সম্পাদক ও প্রকাশক হাশেম রেজা ও অতিথি বৃন্দ।
বক্তব্যে অতিথিবৃন্দ তার বস্তুনিষ্ট সংবাদ পরিবেশনের মাধ্যমে দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামীতে অগ্রণী ভূমিকা রাখাসহ উজ্জ্বল ভ্যবিষ্যত কামনা করেন। শ্রেষ্ঠ প্রতিবেদক মনোনীত হওয়ায় আশিকুর রহমান দৈনিক আমার সংবাদ পরিবারসহ এই পেশায় যারা তাকে উৎসাহ যুগিয়েছেন, তাদের প্রতি তিনি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন এবং শ্রেষ্ঠত্বের এই সম্মাননা তিনি লালপুরবাসির জন্য উৎসর্গ করে সকলের দোয়া কামনা করেন।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, আমার সংবাদ পত্রিকার সম্পাদক ও প্রকাশক হাশেম রেজা, বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবদুর রহমান, সংসদের বিরোধী দল জাতীয় পার্টির পক্ষে প্রেসিডিয়াম সদস্য ঢাকা-৪ আসনের এমপি সৈয়দ আবু হোসেন বাবলা ও প্রেসিডিয়াম সদস্য মো. সাহিদুর রহমান টেপা, সাবেক মন্ত্রী বাংলাদেশ ন্যাশনাল এলায়েন্স (বিএনএ) জোটের চেয়ারম্যান ব্যারিস্টার নাজমুল হুদা ও মহাসচিব মেজর অব. ডা. শেখ হাবিবুর রহমান, ১৪ দলীয় জোটের অন্যতম শীর্ষ নেতা বাংলাদেশ জাসদের সভাপতি শরীফ নুরুল আম্বিয়া, গণ আজাদি লীগের সভাপতি অ্যাডভোকেট এস কে সিকদার, সাধারণ সম্পাদক মুহাম্মদ আতাউল্লাহ খান, ন্যাপের সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন, গণতন্ত্রী পার্টির সাধারণ সম্পাদক ডা. শাহাদাত হোসেন, নারী নেত্রী রওনক বিশাকা শ্যামলী, প্রীতি ইসলাম পারভিন প্রমুখ। এ ছাড়াও বিভিন্ন জেলা ও উপজেলা প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।

সাংবাদিক আশিকুর রহমানের এ সম্মাননা অর্জনে জাগোনাটোর২৪ ডটকমের পক্ষ থেকে শুভেচ্ছা।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *