কৃষকলীগ নিয়ে বিভ্রান্তী ছড়ানোর প্রতিবাদে লালপুরে সংবাদ সম্মেলন

প্রতিবেদক, লালপুর॥
নাটোরের লালপুর উপজেলা কৃষকলীগের নিয়োমিত কমিটি থাকতেই সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে সম্প্রতি কয়েকটি আইডি থেকে কমিটি ভেঙ্গে আহবায়ক কমিটি গঠণ করা হয়েছে মর্মে প্রচার চালানোর প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে লালপুর উপজেলা কৃষকলীগ।
শনিবার লালপুর উপজেলা বিআরডিবি হলরুমে সংবাদ সম্মেলনে লালপুর উপজেলা কৃষকলীগের সভাপতি সামসুল ইসলাম বাবলু মাষ্টার তার লিখিত বক্তব্যে বলেন, ২০১৫ সালে কয়েক হাজার কৃষকের উপস্থিতিতে কেন্দ্রীয়, জেলা কৃষকলীগের নেতৃবৃন্দ এবং স্থানীয় সংসদ সদস্য, সম্পুর্ন নিয়ম তান্ত্রিকভাবে সম্মেলনের মাধ্যমে তিন বছরের জন্য সামসুল ইসলাম বাবলু মাষ্টারকে সভাপতি ও বাবুল আকতারকে সাধারণ সম্পাদক করে পুর্নাঙ্গ কমিটি গঠন করা হয়। এ কমিটি সকল কর্মকান্ড সঠিক সুন্দরভাবে পালন করে আসছে। কিন্তু কয়েকদিন আগে কয়েকটি ফেসবুক আইডি থেকে লালপুর উপজেলা কৃষকলীগের নিয়োমিত কমিটি বাতিল ও মকলেছুর রহমানকে আহবায়ক এবং রফিকুল বাসারকে সদস্য সচিব করে একটি আহবায়ক কমিটির তালিকা প্রকাশ করা হয়। যা সম্পুর্ন মিথ্যা ও বানোয়াট। এধরণের কমিটি গঠনের তিব্র প্রতিবাদ করেন তারা। তিনি বলেন, কৃষক লীগের আহবায়ক ও সদস্য সচিব হিসেবে যাদের নাম লেখা হয়েছে তাদের দু’জনই স্বাধীনতা বিরোধী রাজাকার পরিবারের সন্তান। তাদের নাম কৃষকলীগের কমিটিতে থাকায় দলের ভাব মুর্তিখুন্ন হয়েছে।
এ সময় উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক বাবুল আকতার সহ উপজেলা কৃষকলীগের নেতৃবৃন্দ এবং উপজেলার সকল ইউনিয়ন ও পৌরসভা কৃষকলীগের সভাপতি, সাধারণ সম্পাদক গন উপস্থিত ছিলেন। এর আগে বিশেষ বর্ধিতসভা করে লালপুর উপজেলা কৃষকলীগ। বর্ধিতসভায় উপস্থিত ছিলেন নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য এ্যাডঃ আবুল কালাম আজাদ, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আফতাব হোসেন ঝুলফু,সাধারণ সম্পাদক ইসাহাক আলী প্রমূখ।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *