বড়াইগ্রামে যুবকের গলাকাটা লাশ উদ্ধার

প্রতিনিধি, বড়াইগ্রাম
নাটোরের বড়াইগ্রামে শনিবার দুপুরে সান্তাহার আলী (২৩) নামে এক যুবকের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। সে উপজেলার গোপালপুর ইউনিয়নের গড়মাটি পশ্চিমপাড়া গ্রামের জামাল উদ্দিনের ছেলে। এরআগে গত বৃহস্পতিবার রাত ৯টার দিক থেকে শান্তাহারের খোঁজ পাচ্ছিল না পরিবার।
বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা (তদন্ত) সৈকত হাসান ও নিহতের মেজভাই সুমন আলী ভাষান জানান, সান্তাহার গত বৃহষ্পতিবার রাত নয়টা থেকে নিখোঁজ হয়। অনেক খোঁজাখুঁজির পর শনিবার বেলা ১২টার দিকে নিহতের নিজ বাড়ি থেকে প্রায় দুই কিলোমিটার দুরে এক তামাক খেতে প্রথমে জনৈক এক মহিষের রাখাল লাশটি দেখতে পেয়ে স্বজনদের খবর দেয়। খবর পেয়ে পুলিশ তার স্বপনসহ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে। তাকে ধারালো অস্ত্র দিয়ে জবাই করে হত্যা করা হয়েছে। এছাড়া তার শরীরের বিভিন্ন স্থানে মারপিটের দাগ রয়েছে।
তিনি আরও জানান, নিহতের গলায় রুপার চেইন, হাতে সোনার আংটি হত্যাকারীরা নেয়নি। তবে তার ব্যবহ্রত মোবাইল ফোন নিয়ে গেছে। হত্যাকান্ডের খবর পেয়ে ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহরিয়ার খাঁন ও গোপালপুর ইউপি চেয়ারম্যান আব্দুস সালাম খান ঘটনাস্থল পরিদর্শন করেছেন। লাশটি উদ্ধার করে নাটোর হাসপাতাল মর্গে প্রেরণ করেন। এ হত্যাকান্ডের কারণ সম্পর্কে নিহতের ভাই সুমন আলী ভাষান প্রাথমিকভাবে কিছুই বলতে পারেননি। এঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *