নাটোরে মিলনের সন্ধান চেয়ে বাবার আল্টিমেটাম

নাটোরঃ শুক্রবার বিকেল ৪টার মধ্যে নাটোরের আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ও প্রশাসনের নিকট ছেলে জামিল হোসেন মিলনের সন্ধান চেয়েছেন ইউপি সদস্য বাবা এমদাদুল হক মিয়াজী। এই সময়ে ছেলেন সন্ধান না দিলে কঠোর আন্দোলনের কর্মসূচী ঘোষণার হুঁশিয়ারী দিয়েছেন তিনি।

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোয়ন প্রত্যাশী যুবলীগ নেতা জামিল হোসেন মিলনকে দ্রুত খুঁজে দিতে শুক্রবার দুপুরে নাটোর প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেন তিনি।

এমদাদুল হক মিয়া জানান, তার ছেলে গত কয়েকদিন আগে উপজেলা নির্বাচনের দলীয় ভোটাভুটিতে তৃতীয় হয়। সে নির্বাচনের লক্ষ্য নিয়ে গণসংযোগ করে আসছিল।

‘আমরা পারিবারিকভাবে আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত দীর্ঘদিন ধরে। আমার ছেলেকে তুলে নিয়ে কোথায় যাওয়া হয়েছে, তা সবাই জানতে চায়।’

মিলনের নামে দায়ের হওয়া মামলা প্রসঙ্গে জানতে চাইলে এনামুল হক সাংবাদিকদের জানান, ছেলের বিরুদ্ধে দায়ের হওয়া মামলাগুলো রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত। ৪টি মামলার মধ্যে ৩টি থেকেই মিলন অব্যাহতি পেয়েছে। শীঘ্রই শেষ মামলাতেও তার অব্যাহতির কথা ছিল।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন সদর উপজেলা যুবলীগের সহ-সভাপতি আব্দুল মান্নান, ছাতনী ৯ নং ওয়ার্ড কমিউনিটি পুলিশিং সভাপতি ও আওয়ামী লীগ নেতা আবুল কালাম গাজী, ইউপি যুবলীগ সহ-সভাপতি নাসির উদ্দীন, ৭নং ওয়ার্ড যুবলীগ সভাপতি শাহ আলম প্রমুখ।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *