নাটোরে প্রকাশ্যে আ’লীগ নেতার এক পা কেটে আরেক পা গুড়িয়ে দিল প্রতিপক্ষ! 

নাটোরঃ নাটোরের সিংড়া উপজেলার সুকাশ ইউনিয়নের বামিহাল বাজারে মোর্শেদুল ইসলামকে (৩৫) নামের এক ব্যক্তির বাম পা কেটে নিয়ে ডান পা গুড়িয়ে দিয়েছে প্রতিপক্ষের লোকজন।

মোর্শেদুল সুকাশ ইউনিয়নের ১নং ওয়ার্ড আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি। সে বামিহাল গ্রামের আব্দুল গফুর এর ছেলে।

মোরশেদুল ও তার পরিবারের অভিযোগ, হামলা করেছে আ’লীগ কর্মী আফজাল হোসেন ও তার লোকজন।

তবে, ধারণা করা হচ্ছে পূর্ব বিরোধ ও বামিহাল বাজারে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এ ঘটনা ঘটেছে।

রোববার সকাল ১০টার দিকে বামিহাল বাজারে এ ঘটনা ঘটে। ঘটনার পর থেকে ওই বাজারের সমস্ত দোকানপাট বন্ধ রয়েছে এবং থমথমে পরিস্থিতি বিরাজ করছে।

এ সময় হেমার দিয়ে মোর্শেদুলের অপর পা ভেঙে গুড়িয়ে দেয়া হয়। বর্তমানে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের জরুরী বিভাগে মোর্শেদুলের চিকিৎসা চলছে বলে নিশ্চিত করেছে তার পরিবারের সদস্যরা।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা য়ায়, পূর্ব বিরোধ ও আধিপত্য বিস্তার নিয়ে বামিহাল গ্রামের স্থানীয় আওয়ামীলীগের সদস্য আফজাল হোসেন ও সাবেক ইউপি সদস্য ফরিদ উদ্দিন গ্রুপের ওয়ার্ড আ’লী নেতা মোর্শেদুল ইসলামের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এর জের ধরে রোববার সকালে মোর্শেদুল ইসলাম শুকাশ ইউনিয়ন পরিষদের সামনে চাউলপট্টির একটি স্টলে বসে চা পান করছিলেন। এসময় প্রতিপক্ষ আফজালের নেতৃত্বে ৭/৮ লোক তার উপর অতর্কিত ধারালো অস্ত্র নিয়ে হামলা চালায়। এতে জনসম্মুখে প্রকাশ্যে মোর্শেদুলের বাম পা কে নিয়ে ও ডান পা ভেঙে গুড়িয়ে দিয়ে প্রতিপক্ষরা বাজার ত্যাগ করে।

সিংড়া সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মীর আসাদুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। তবে এখন পরিবেশ শান্ত রয়েছে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *