নাটোর-৩ঃ প্রতিমন্ত্রী হয়েও আয় বাড়েনি পলকের!

নাটোর : প্রতিমন্ত্রী হওয়া সত্বেও আয় বাড়েনি নাটোর-৩ আসনের সংসদ সদস্য তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলকের। পাঁচ বছরে পলকের আয় বেড়েছে মাত্র ৪০ হাজার ৪৯ টাকা।

বিগত দশম ও একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে নির্বাচন কমিশনে জমা দেয়া মনোনয়নপত্রের সাথে দাখিলকৃত হলফনামায় এমন তথ্য উঠে এসেছে।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জমা দেয়া হলফনামা অনুযায়ী পেশায় বাংলাদেশ সুপ্রীম কোর্টের একজন আইনজীবী হলেও জুনাইদ আহমেদ পলকের কৃষিখাত থেকে বাৎসরিক আয় ৪৮ হাজার টাকা, ভাড়া থেকে ৬০ হাজার, প্রতিমন্ত্রী হিসেবে সম্মানী ১১ লাখ ৪ হাজার, ব্যাংক আমানতের সুদ এবং টকশো থেকে ৬ লাখ ৩০ হাজার ৪৯ টাকা।

দশম জাতীয় সংসদ নির্বাচনের হলফনামায় কৃষিখাতে পলকের আয় ছিলো ৪২ হাজার টাকা, ভাড়া থেকে আয় ৬০ হাজার টাকা, ব্যবসায় থেকে আয় ১ লাখ টাকা, শেয়ার থেকে আয় ১ লাখ ৬৩ হাজার ২৫২ টাকা, আইন পেশা থেকে আয় ১৪ লাখ ১৭ হাজার টাকা ও টকশো থেকে ২০ হাজার টাকা।

সর্বসাকুল্যে, দশম জাতীয় সংসদ নির্বাচনের হলফনামায় পলকের আয় ছিলো ১৮ লাখ ২ হাজার ৭৫২ টাকা। তবে পাঁচ বছরের ব্যবধানে পলকের আয় মাত্র ৪০ হাজার ৪৯ টাকা বেড়ে হয়েছে ১৮ লাখ ৪২ হাজার ৪৯ টাকা।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *