নাটোরে এমপি কালাম সমর্থকদের ব্যবসা প্রতিষ্ঠানে হামলা, মারপিট ;আহত ৬

নাটোর॥ নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য আবুল কালাম আজাদের সমর্থক স্থানীয় ইউপি চেয়ারম্যান সহ বেশ কয়েক জনের ব্যবসা প্রতিষ্ঠানে হামলা ও মারপিটের ঘটনা ঘটেছে।

রোববার সন্ধ্যার পর হামলাকারীরা উপজেলার আব্দুলপুর এলাকায় ইসমাইল রাইস মিল নামে ইউপি চেয়ারম্যান বেলাল হোসেনের ব্যবসা প্রতিষ্ঠানে ভাংচুর করে তালা ঝুলিয়ে দেয়। এসময় ওই প্রতিষ্ঠানে কর্মরত কোলাবাড়িয়া গ্রামের আব্দুল মান্নানকে মারপিট করা হয়। হামলাকারীরা রনি নামে এক যুবকের একটি সাইবার ক্যাফেতে হামলা করে। এসময় রনিকে লাঞ্ছিতও করা হয়।

এছাড়া তারা সংসদ সদস্য আবুল কালাম আজাদের সমর্থক ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি রাসেল, সোহাগ,পুকন্দ গ্রামের কালাম সমর্থক দেলোয়ারের ছোট ভাই ফারুককে মারপিট করা হয়। আহতদের মধ্যে ফারুককে উপজেলঅ স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে লালপুর থানার পুলিশ ঘটনাস্থলে গেলে পরিস্থিতি স্বাভাবিক হয়।

চংধুপইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বেলাল হোসেন জানান, এমপি আবুল কালাম মনোনয়নবঞ্চিত হওয়ার সংবাদের পর পরই প্রতিপক্ষ সাগর গ্রুপের সমর্থক টিটু ,অসীম, শাজাহান ও রেজাউলের নেতৃত্বে ১০/১২ জন তার ব্যবসা প্রতিষ্ঠানে হামলা চালিয়ে ভাংচুর ও তালা ঝুলিয়ে দেয়। এছাড়া তারা কালাম সমর্থকদের ওপর চড়াও হয়ে লাঞ্ছিত করে।

এবিষয়ে জানতে মোবাইল ফোনে মনোনয়ন প্রত্যাশী শামীম আহমেদ সাগরের সাথে যোগাযোগ করার চেষ্টা করা হয়। কিন্তু ফোন রিসিভ না করায় তার বক্তব্য পাওয়া যায়নি।

লালপুর থানার ওসি নজরুল ইসলাম জুয়েল বলেন, ঘটনাস্থলের পরিস্থিতি বর্তমানে স্বাভাবিক।

উল্লেখ্য, এ আসনে আএয়ামী লীগের দলীয় মনোনয়ন পেয়েছেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম বকুল।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *