নাটোরে পৃথক সড়ক দূর্ঘটনায় ৩ জনের মৃত্যু

নাটোরঃ নাটোরের বড়াইগ্রাম উপজেলার বনপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রে এলাকায় সড়ক দূর্ঘটনায় ট্রাক চালক ইউনুস (৪০) এবং অজ্ঞাত আরেক ব্যক্তির (৬০) মৃত্যু হয়েছে। রবিবার সকাল সাড়ে ৯টার দিকে এ ঘটনা ঘটে।

অন্যদিকে, একই দিন দুপুরে সিংড়া উপজেলার শেরকোলে অটো ও মোটর সাইকেল মুখোমুখি সংঘর্ষে ফজলু (৩০) নামে এক মটর সাইকেল চালক নিহত হয়েছে।

বড়াইগ্রােমর দূর্ঘটনায় এ ঘটনায় ৩০ জন আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে বনপাড়ার বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত ট্রাক চালক বাড়ি ঢাকার মুন্সিগঞ্জ এবং অজ্ঞাত রয়েছে বামের যাত্রী। আহতদের অধিকাংশ শেখ ফজিলাতুন্নেছা মুজিব মহিলা অনার্স কলেজের ছাত্রী।

বনপাড়া হাইওয়ে থানা সূত্রে জানা যায়, পাবনা থেকে ছেড়ে আসা আলিফ-লাম পরিবহনের একটি বাস বনপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের সামনে পৌঁছালে পাবনাগামী ক্রাউন সিমেন্ট কোম্পানির একটি লিকুইড সিমেন্ট বহনের ট্রাক ( ঢাকা মেট্রো ই ৬১-০০৪৪) এর সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই বাসের এক যাত্রী এবং ট্রাক চালক নিহত হয়। পুলিশ আহতদের উদ্ধার করে স্থানীয় পাটোয়ারী জেনারেল হাসপাতাল, আমেনা হাসপাতালে ভর্তি করেন। তবে অবস্থার অবনতি হলে ৫ জনকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। হাইওয়ে থানার ভারপাপ্ত কর্মকর্তা আব্দুল আলিম শিকদার জানান, আহত-নিহতদের পরিচয় নিশ্চিত করেন এবং ঘাতক বাস ট্রাকের বিরুদ্ধে মামলার চেষ্টা চলছে।

অন্যদিকে, সিংড়ার শেরকোলের দূর্ঘটনায় ওই ইউনিয়নের নীলচড়া গ্রামের আজমের পুত্র নিহত হয়েছে বলে জানা গেছে। এ ঘটনায় আরো দুজন আহত হয়েছে। তাদের সিংড়া হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *