নাটোরে জাপা প্রার্থী সেন্টুর প্রথম মনোনয়ন উত্তোলন

নাটোরঃ নাটোর-২ (সদর ও নলডাঙ্গা) আসনে জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও জেলা জাপার সভাপতি মজিবর রহমান সেন্টুর মনোনয়ন পত্র উত্তোলন করা হয়েছে।
রোববার দুপুরে দলের নেতাকর্মী নাটোর জেলা রিটার্নিং কর্মকর্তার কার্যালয় থেকে সেন্টুর পক্ষে এই মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা জাপা প্রচার সম্পাদক হামিদুর রহমান হাদি,সহ প্রচার সম্পাদক আশরাফুজ্জামান মুন্নি,জেলা স্বেচ্ছা সেবক পার্টির সভাপতি সাইদুজ্জামান সাইদার, আজিজার রহমান জেন্টু, জেলা জাপার মহিলা বিষয়ক সম্পাদক মরিয়ম বেগম, জেলা মহিলা পার্টির সভানেত্রী ফজিলাতুন নেছা,জেলা ওলামা পার্টির সভাপতি মওলানা হাফেজ আবুল কালাম আজাদ,সদর উপজেলা জাতীয় পার্টির সাধারন সম্পাদক আফদার রহমান,নলডাঙ্গা উপজেলা যুব সংহতি সভাপতি সোহেল রানা,নাটোর পৌর জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির সাধারন সম্পাদক হোসেন আলী প্রমুখ।

প্রেসিডিয়াম সদস্য ও জেলা জাতীয় পার্টির সভাপতি  মজিবর রহমান সেন্টু তার পক্ষে নাটোর-২ (সদর ও নলডাঙ্গা ) আসনে মনোনয়ন পত্র  উত্তোলনের সত্যতা নিশ্চিত করে বলেন, তিনি এই আসনে জাতীয় পার্টির একক প্রার্থী। তিনি ঢাকায় অবস্থান করার কারনে দলের নেতা কর্মীরা তার পক্ষে মনোনয়ন পত্র উত্তোলন করেছেন। দল যদি এককভাবে নির্বাচন করে তাহলে তিনি নির্বাচনে অংশ নিতে প্রস্তুতি নিচ্ছেন। তবে দল যদি মহাজোটগতভাবে নির্বাচনে অংশ নেয় তাহলে কেন্দ্রের পরবর্তী যে সিদ্ধান্ত হবে সে অনুযায়ী কাজ করবেন। তিনি এই আসনে মহজোট প্রার্থী হিসেবে মনোননয়ন চাইবেন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *