নাটোরে এমপি কালামঃ নৌকার তলা ফুটো করছেন দলের কতিপয় নেতা

নাটোর: নাটোরের লালপুর জেল হত্যা দিবস উপলক্ষে আয়োজিত আরোচনা সভায় যোগ দিয়ে নাটোর জেলা আওয়ামী লীগ সহ-সভাপতি ও নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য এডভোকেট আবুল কালাম বলেছেন, নাটোর-১ আসনে ৪০ বছরের উন্নয়ন হয়েছে মাত্র চার বছরে। উন্নয়নের জোয়ারে এখানে সরকারের সমালোচনা করতে পারে না বিএনপি। এখন বিএনপির দায়িত্ব নিয়েছে আওয়ামী লীগেরই গুটিকয়েক নেতা। তারা যেখানে যেভাবে পারছে তাদের সাংষদের সমালোচনা করে যাচ্ছে। অথচ তাদের উচিত ছিলো বিরোধী দলের সমালোচনা করা, ভোটের আগে অতীতের তাদের জনবিরোধী কর্মকান্ডগুলো তুলে ধরা। বিএনপি নয়, নৌকার তলা ফুটো করছেন দলেরই কতিপয় নেতা।

শনিবার উপজেলার লালপুর বাজারে জেলহত্যা দিবসের আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি আফতাব হোসেন ঝুলফু।

সাংসদ আবুল কালাম বলেন, পৃথিবীর ইতিহাসে নজিরবিহীন ঘটনা এই জেল হত্যাকাণ্ড। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নৃশংস হত্যাকাণ্ডের পরেই এই চার নেতা স্ব-ইচ্ছায় বলিদান দিয়েছে যা আগামীর রাজনীতিবিদদের জন্য এক পথ নিদের্শনা হয়ে থাকবে। আমরা প্রত্যাশা করি জাতীয় চার নেতার মহান আত্নত্যাগে বলীয়ান হয়ে হাজারো সন্তানের জন্ম হবে যারা বঙ্গবন্ধুর এই সোনার বাংলাকে উদ্ভাসিত করবে।

বিএনপির প্রতি হুঁশিয়ারী উচ্চারণ করে সাংসদ বলেন, দশম জাতীয় সংসদ নির্বাচনের সময় নির্বাচন বানচালের জন্য যে তান্ডব তারা করেছিল, এবার তার পুনরাবৃতি হলে সমুচিত জবাব দেয়া হবে। নৌকার ভোট রক্ষায় কেন্দ্রভিত্তিক কমিটি করতে হবে।

নৌকাকে উন্নয়নের মার্কা আখ্যায়িত করে আবুল কালাম বলেন, নৌকাকে জয়ী করতে হবে জনগণের স্বার্থেই। নৌকায় ভোট দিলে মানুষ বঞ্চিত হয় না। নাটোর-১ আসনের উন্নয়নের জন্য আগামী দিনেও নৌকাকেই বেছে নিতে হবে।

এ সময় অনান্যের মধ্যে বক্তব্য রাখেন দলের উপজেলা সাধারণ সম্পাদক আফতাব হোসেন ঝুলফু, সাবেক ছাত্রনেতা বাবুল আখতার, উপজেলা আওয়ামী লীগের সদস্য ফিরোজ আল হক ভুইয়া, সাবেক ছাত্রনেতা সাইফুল ইসলাম, ইঞ্জিনিয়ার সাফিনুর রহমান পল্লব প্রমুখ। এসময় উপিস্থিত ছিলেন লালপুরের ৯টি ইউনিয়নের চেয়ারম্যান, দলের ইউিনয়ন কমিটির সভাপতি-সম্পাদকসহ অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *