বিশুদ্ধ নিয়তের মাধ্যমে হজ্জব্রত পালনের আহ্বান প্রতিমন্ত্রী পলকের

নাটোর অফিস॥
তথ্য ও যোগাযোগ প্রযুক্তি (আইসিটি) প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মাদ্রাসা শিক্ষা বোর্ড প্রতিষ্ঠা করে ধর্মীয় শিক্ষার প্রসারে অনন্য ভূমিকা পালন করেছেন। ইসলামিক ফাউন্ডেশন প্রতিষ্ঠা করে গবেষণা কার্যক্রমের প্রবর্তন করেন। এদেশের মুসলিম জনগোষ্ঠির কল্যাণে নিরলসভাবে কাজ করে গেছেন তিনি। বঙ্গবন্ধুর প্রদত্ত টঙ্গিতে বিশ্ব ইজতেমার ময়দান এবং তাবলিগ জামাতের কাকরাইল মসজিদের জায়গা। তাঁর পদাংক অনুসরণ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ইসলামের খেদমতে কাজ করে যাচ্ছেন। প্রধানমন্ত্রীর অসংখ্য উদ্যোগের মধ্যে সারাদেশে ১০ হাজার কোটি টাকা ব্যয়ে ৫৬০টি জেলা ও উপজেলা মডেল মসজিদ ও ইসলামি সাংস্কৃতিক কেন্দ্র নির্মাণ কাজ অন্যতম। এই কার্যক্রমের আওতায় ১৪ কোটি টাকা ব্যয়ে সিংড়া উপজেলা মডেল মসজিদ নির্মাণ কা এখন শেষের পথে।
আজ বৃহস্পতিবার বেলা ১২টায় প্রতিমন্ত্রী পলক নাটোরের সিংড়া পৌরসভা কমিউনিটি সেন্টারে ২০২৩ সালের হজ্জ গমনেচ্ছুক ব্যক্তিদের অংশগ্রহনে হাজী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
হজ্জ পালনে গমনেচ্ছুকদের উদ্দেশ্যে পলক বলেন, বিশুদ্ধ নিয়তের মাধ্যমে হজ্জ সহজ ও সুন্দর হয়। পবিত্র ভূমিতে গিয়ে দেশ ও মানুষের কল্যাণে তাদের দোয়া করারও আহ্বান জানান তিনি।
প্রতিমন্ত্রী পলক হাজী সমাবেশে উপস্থিত হজ্জ গমনেচ্ছুক ব্যক্তিদের জায়নামাজ , তাসবিহ্ এবং হজ্জ গাইড বুক প্রদান করেন।
আরাফাতি হাজী কল্যাণ সমিতির সভাপতি অধ্যাপক মোকবুল হোসেন এর সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ শফিকুল ইসলাম শফিক প্রমুখ।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *