জমি সংক্রান্ত বিরোধে দুই নারীসহ আহত ৬

নাটোর অফিস॥
নাটোরের লালপুরে মামা-ভাগ্নের জমি নিয়ে বিরোধের জেরে দু’পক্ষে সংঘর্ষে দুই নারীসহ অন্তত ছয়জন আহত হয়েছে। আহত সকলে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধী রয়েছে। মঙ্গলবার (১৬ মে) দুপুরে উপজেলার জৌতদৈবকী গ্রামে এই ঘটনা ঘটে। এঘটনায় মঙ্গলবার সন্ধ্যায় দু’পক্ষই থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে।
আহতরা হলেন, একই গ্রামের মৃত ইয়াদ আলীর ছেলে ইসরাইল হোসেন (৬০), তার স্ত্রী জাহেরা বেগম (৫৬) ও তার ছেলে সান্নু আলী (২৫), দিদার আলীর ছেলে হুজুর আলী (৫৫), তার স্ত্রী ফজিলা বেগম (৪০) ও তার ছেলে আলহিম হোসেন (১৮)।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানাগেছে, জৌতদৈবকী গ্রামে মামা হুজুর আলীর সঙ্গে ভাগ্নে ইসরাইলের বাড়ির জমি-জমা নিয়ে বিরোধ চলে আসছে দীর্ঘদিন থেকে। মঙ্গলবার দুপুরের দিকে নতুন ঘর নির্মাণ নিয়ে মামা হুজুর আলীর সঙ্গে ভাগ্নে ইসরাইলের আবারো বাগবিতণ্ডা শুরু হয়। একপর্যায়ে উভয়পক্ষ সংঘর্ষে জরিয়ে পড়ে। এতে উভয় পক্ষের দুই নারীসহ অন্তত ছয়জন আহত হন। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা করেন।
লালপুর থানার (ওসি) মো. উজ্জল হোসেন বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় দুই পক্ষই থানায় লিখিত অভিযোগ করেছে। তদন্ত করে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থাগ্রহণ করা হবে বলে জানিয়েছেন ওসি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *