অজ্ঞাত যুবকের ক্ষতবিক্ষত মৃতদেহ পড়ে ছিল রেল ব্রিজের নিচে

নাটোর অফিস॥
নাটোরে ট্রেনে কাটা পড়ে অজ্ঞাতএক যুবক নিহত হয়েছে। লালপুর ও বাগাতিপাড়া সীমান্তবর্তী শোভ গ্রাম রেলওয়ে ব্রিজের নিচে ওই যুবকের ক্ষতবিক্ষত মৃতদেহ পড়ে ছিল। আজ বুধবার সকালে স্থানীয়রা ওই যুবকের ক্ষতবিক্ষত মৃতদেহ রেল ব্রিজের নিচে পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা। খবর পেয়ে সান্তাহার রেলওয়ে থানার পুলিশ ঘটনাস্থল থেকে মৃতদেহ উদ্ধার করে নাটোর মর্গে প্রেরণ করেছে।
আব্দুলপুর রেলওয়ে জংশনের স্টেশন মাস্টার জিয়া উদ্দিন বাবলু জানান, আজ বুধবার সকালে স্থানীয়রা লাইনের ব্রীজের নিচে একটি মানুষের ক্ষত বিক্ষত মরদেহ পড়ে থাকতে দেখে স্টেশনে সংবাদ দেয়। পরে ঘটনাস্থলে কর্মচারী পাঠানো হলে তারা মরদেহ দেখে সান্তাহার জিআরপি পুলিশকে খবর দেয়। সান্তহার রেলওয়ে থানার পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধারের পর ময়না তদন্তে জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে প্রেরন করে। স্থানীয়রা জানায়মঙ্গলবার রাতের কোন এক সময়ে ওই যুবক লাইন পারাপার করার সময় ট্রেনের নিচে কাটা পড়ে।
সান্তাহার রেলওয়ে থানার ওসি জানান, খবর পেয়ে রেলওয়ে থানার পুলিশ ঘটনাস্থল থেকে মৃতদেহ উদ্ধারের পর ময়না তদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। ধারনা করা হচ্ছে রাতের কোন এক সময়ে রেল ব্রিজ পার হওয়ার সময় ট্রেনে কাটা পড়ে ওই যুবক।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *