লালপুরে পূর্ব বিরোধের জেরে একজনকে কুপিয়ে জখম

নাটোর অফিস॥
নাটোরের লালপুরে পূর্ব বিরোধের জেরে কমের উদ্দিন (৪৫) নামে এক জনকে কুপিয়ে আহত করার অভিযোগ উঠেছে প্রতিপক্ষের বিরুদ্ধে। কমের উদ্দিন বর্তমানে লালপুর স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। রবিবার (৩০ এপ্রিল) রাতে লালপুর উপজেলা কদিমচিলান ইউনিয়নের নদীপাড়া গ্রামে এই ঘটনা ঘটে। কমের উদ্দিন ওই এলাকার মৃত আনসার আলীর ছেলে।
স্থানীয়রা জানায়, রবিবার রাতে কমের উদ্দিন কদিমচিলান ইউনিয়নের ক্লিকমোড় থেকে বাড়ি ফিরছিলেন। এসময় প্রতিপক্ষরা ভুট্টা ক্ষেত থেকে বের হয়ে কমের উদ্দিনের উপরে লোহার রড ও ধারালো অস্ত্র দিয়ে অতর্কিত হামলা চালিয়ে কুপিয়ে জখম করে। কমের উদ্দিনের চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে হামলাকারীরা পালিয়ে যায়। পরে স্থানীয় ও পরিবারের লোকজন গুরতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।
লালপুর থানার ওসি উজ্বল হেসেন জানায়, পূর্ব বিরোধের জেরে কমের উদ্দিনের উপর হামলার ঘটনা ঘটেছে বলে প্রাথমিক ধারনা করা হচ্ছে। এ ঘটনায় সোমবার রাতে আহত কমের উদ্দিনের ভাই জমিন উদ্দিন একই এলাকার রুহুল আমিন, আমিনুল ইসলামসহ কয়েক জনের নামে লালপুর থানায় একটি লিখিত অভিযোগ করেছেন। বিষয়টি গভীর ভাবে তদন্ত করা হচ্ছে। অপরাধীরের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *