বঙ্গবন্ধুর সোনার বাংলা’র আধুনিক রুপ স্মার্ট বাংলাদেশ গড়তে আমরা বদ্ধপরিকর -পলক

নাটোর অফিস॥
তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন, আওয়ামী লীগের নেতা-কর্মী সব সময় অসহায় মানুষের পাশে থাকে। জননেত্রী শেখ হাসিনা’র নির্দেশে বঙ্গবন্ধুর বৈষম্যমুক্ত সোনার বাংলা’র আধুনিক রুপ স্মার্ট বাংলাদেশ গড়তে আমরা বদ্ধপরিকর। বঙ্গবন্ধুর আজন্ম লালিত সাম্য ও বৈষম্যমুক্ত সোনার বাংলা’র আধুনিক রুপ সুখী সমৃদ্ধ ‘স্মার্ট বাংলাদেশ’ গড়ে উঠবে। এই লক্ষ্য পূরণে আওয়ামী লীগের সকল নেতা-কর্মী সক্রিয় আছে। সমৃদ্ধ দেশ গঠন ছাড়াও আমরা সব সময় যে কোন দুর্যোগে অসহায় মানুষের পাশে থাকি-যা অতীতের কোন সরকারের নেতা-কর্মীরা কখনোই থাকেনি। জননেত্রী শেখ হাসিনা’র নির্দেশে আমরা ইফতার মাহফিল বন্ধ রেখে ঐ অর্থ নিয়ে অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছি।
শুক্রবার নাটোরের সিংড়া পৌরসভা প্রাঙ্গনে পৌরসভার এক হাজার অসহায় পরিবারের মাঝে নিজস্ব অর্থায়নে ঈদের শুভেচ্ছা উপহার বিতরণকালে প্রতিমন্ত্রী পলক এসব কথা বলেন। ঈদ উপহার প্যাকেটে আছে পোলাও চাল, তেল, চিনি, শেমাই, দুধ, মসলা, আলু, পেঁয়াজ এবং মুরগী। এরআগে প্রতিমন্ত্রী উপজেলার ইউনিয়ন পর্যায়ে, আশ্রয়ন প্রকল্পে এবং সূবর্ণ নাগরিকদের মাঝে তিন হাজার প্যাকেট ঈদের শুভেচ্ছা উপহার প্রদান করেন।
প্রতিমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র সৎ, দূরদর্শী ও দায়িত্বশীল নেতৃত্বে বাংলাদেশ উন্নয়ন ও সুশাসন নিশ্চিত করে সামনে এগিয়ে যাচ্ছে। করোনা মহামারী এবং রাশিয়া-ইউক্রেন যুদ্ধে শ্রীলংকা এবং পাকিস্তান খাদ্য ও জ্বালানী ঘাটতি নিয়ে দেউলিয়া হয়ে গেছে। অনেক উন্নত দেশ তাদের আর্থিক অবস্থা নিয়ে হিমশিম খাচ্ছে। সকল প্রতিবন্ধকতা পিছে ফেলে আমরা এগিয়ে যাচ্ছি। পলক বলেন, নৌকা হচ্ছে দেশের উন্নয়ন ও সুশাসনের প্রতীক। বিগত ১৪ বছর আওয়ামী লীগ একাধারে রাষ্ট্রীয় ক্ষমতায় থাকার কারনে দেশে অভূতপূর্ব উন্নয়ন সাধিত হয়েছে। উন্নয়নের এই ধারা অব্যাহত রাখতে আগামী জাতীয় নির্বাচনে আবারো নৌকা মার্কা প্রতীকে ভোট দেওয়ার আহ্বান জানান প্রতিমন্ত্রী।
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট শেখ ওহিদুর রহমান ও ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা রুহুল আমিন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ডালিম আহমেদ ডন ও সাধারণ সম্পাদক মোঃ সাজ্জাদ হোসেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *