অসহায়দের মাঝে পলকের উপহার

নাটোর অফিস॥
পবিত্র মাহে রমজান উপলক্ষে দুঃস্থ ও অসহায় পরিবারের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রীর উপহার প্যাকেট পৌঁছে দেয়া হচ্ছে। সোমবার দুপুরে নাটোরের সিংড়া উপজেলার তাজপুর ইউনিয়নের দশজন অসহায় পরিবারকে প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকের পক্ষ থেকে বাড়ি বাড়ি এই খাদ্য সামগ্রী পৌঁছে দেন স্বেচ্ছাসেবকলীগের নেতাকর্মীরা। প্রত্যেক পরিবারের উপহার এই প্যাকেটে রয়েছে আলু ৫ কেজি, সোয়াবিন তেল ১ লিটার, ডাউল, সোলা, খেজুর, মুড়ি, পিয়াজ, লবণ, গুড় সহ দশটি পদের ১৩ কেজির খাদ্য সামগ্রী।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি হাসান ইমাম, যুগ্ম সম্পাদক শামীম হোসেন, সাংগঠনিক সম্পাদক গোলাম রাব্বানী রনি, তাজপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি বদরুল আলম বাপ্পি, সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন শুভ প্রমূখ।
খরসতি গ্রামের অসহায় বৃদ্ধা নারী জয়নব বেওয়া বলেন, এর আগে কখনও দেখিনি কেউ বাড়িতে এসে খাদ্য সামগ্রী দিয়ে যায়। এতো বড় প্যাকেট পেয়ে আমার খুব ভালো লাগছে। দোয়া করি আল্লাহ সবার ভালো করুন।
উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি ও পরিবেশ কর্মী হাসান ইমাম বলেন, পবিত্র রমজান উপলক্ষে আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকের নির্দেশনায় সমাজের অসহায় পরিবারকে খুঁজে খুঁজে এই উপহার সামগ্রী বাড়ি বাড়ি পৌঁছে দেয়া হচ্ছে। আর পবিত্র ঈদুল ফেতর পর্যন্ত প্রতিদিন তাদের এই কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানান তিনি।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *