দস্যুতার সময় ২ জনকে ধরে গণপিটুনী দিয়ে পুলিশে সোপর্দ

নাটোর অফিস॥
সিংড়ার চলনবিলে গোলাম মোস্তফা নামের এক কৃষকের বাড়িতে গভীয় রাতে ঢুকে দস্যুতার সময় আটক হয়ে ২ যুবককে গণপিটুনী দিয়ে পুলিশে সোপর্দ করা করেছেন এলাকাবাসী। মঙ্গলবার রাত ১টায় উপজেলা ডাহিয়া ইউনিয়নের প্রত্যন্ত অঞ্চলের বড় আদিমপুর গ্রামে এই ঘটনা ঘটে।
পুলিশ ও এলাকাবাসী সুত্রে জানা যায়, মঙ্গলবার রাত আনুমানিক ১টার দিকে উপজেলার বড় আদিমপুর গ্রামের কৃষক গোলাম মোস্তফার বাড়ির ছাদে উঠে সিড়ি দিয়ে বাড়ির ভেতরে ঢুকে পরে দুই অপরিচিত যুবক। পরে পরিবারের লোকজনকে ধারালো অস্ত্রের মুখে জিম্মি করে সোনাদানা ও নগদ টাকা-পয়সা লুট করে চলে যায়। খবর পেয়ে তাদের পিছু নেন স্থানীয় এলাকাবাসী। এক পর্যায়ে পাশবর্তী মাধা বাঁশবাড়িয়া গ্রামের জনৈক শাহীন আলীর বাড়ি থেকে তাদেরকে হাতে-নাতে আটক করে গণপিটুনী দিয়ে পুলিশে সোপর্দ করেন এলাকাবাসী। আটককৃতরা হল পাবনা বেড়ার বনগ্রামের মৃত হাবিবুর রহমানের ছেলে পলাশ ওরফে আকাশ (৩০) ও মতিঝিল মালিবাগের আবুল হোসেনের ছেলে আলম হোসেন (২৯)।
সিংড়া থানার পুলিশ পরিদর্শক রফিকুল ইসলাম বলেন, এবিষয়ে থানায় গৃহে দস্যুতার মামলা দায়ের করেছেন কৃষক গোলাম মোস্তফা। তাছাড়া আটককৃতদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলাও রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *