চেয়ারম্যানের বিরুদ্ধে অভিযোগ আনলেন যারা, সপ্তাহের ব্যবধানে তারাই এখন পক্ষে!

নাটোর অফিস॥
এক সপ্তাহ আগে নাটোরের লালপুরে উপজেলার দুড়দুড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তোফাজ্জল হোসেন তোফার বিরুদ্ধে সেচ্ছাচারিতায় ইউনিয়ন পরিষদ চালানো সহ অর্থ আত্মসাতের অভিযোগ করেন ইউপি সদস্যরা (মেম্বার)। অভিযোগ করার সপ্তাহ যেতে না যেতেই অভিযোগকারী ইউপি সদস্যরা এখন চেয়ারম্যানের পক্ষে অবস্থান নিয়েছেন। সোমবার (২৭ মার্চ) দুপুরে দুড়দুড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের কক্ষে অভিযুক্ত চেয়ারম্যানকে নির্দোষ দাবী করেন অভিযোগকারী ৬ ইউপি সদস্য। তারা জানান ষড়যন্তের ও একটি পক্ষের শিকার হয়ে গত ২০ মার্চ স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ে ইউপি চেয়ারম্যান তোফাজ্জল হোসেন তোফার বিরুদ্ধে অনিয়মের, দুর্নীতি ও অর্থ আত্মসাতের মিথ্যা অভিযোগ করেছিলেন।এখন তারা বুঝেছেন চেয়ারম্যান নির্দোষ। একটি পক্ষ তাদের নিজের সুবিধা হাসিলের জন্য আমাদের দিয়ে এমন মিথ্যা অভিযোগ করতে বাধ্য করেছিনো। এসময় ইউনিয়ন পরিষদের ৩নং ওয়ার্ডের ইউপি সদস্য আব্দুল হান্নান, ৫ নং ওয়ার্ডের শাহাদত হোসেন (শাদু), ৬ নং ওয়ার্ডের আব্দুর রহিম, ৮ জাহাঙ্গীর হোসেন, ৯ নং ওয়ার্ডের নওশের আলী, সংরক্ষিত মহিলা সদস্য ১,২,৩ নং ওয়ার্ডে মোছাঃ আলেয়া বেগম, ৪,৫,৬ নং ওয়ার্ডের মোছাঃ রোজিনা খাতুন, ও ৭, ৮, ৯ নং ওয়ার্ডের মোছাঃ বিলকিস বানু উপস্থিত ছিলেন।
দুড়দুড়িয়া ইউপি চেয়ারম্যান তোফাজ্জল হোসেন তোফা বলেন, আমার ইউনিয়ন পরিষদের কয়েক জন ইউপি সদস্য প্রতিপক্ষের এজেন্ডা বাস্তবায়ন করতে আমাকে হেয়প্রতিপন্ন করতে আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করে মিথ্যা, ভিত্তিহীন এবং বানোয়াট অভিযোগ এনে মানহানীকর পরিবেশ সৃষ্টি করে অপপ্রচার চালাচ্ছে।
উল্লেখ্য, ইউপি চেয়ারম্যান নিজের সেচ্ছাচারিতা ভাবে পরিষদ চালাচ্ছেন ও অর্থ আত্মসাৎ করেছেন মর্মে গত ২০ মার্চ স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ে লিখিত অভিযোগ করেছেন ইউনিয়ন পরিষদের ১০জন ইউপি সদস্য। এর অনুলিপি নাটোর জেলা প্রশাসক ও লালপুর উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে জমা দিয়েছেন তারা। বর্তমানে তারা এখন অভিযুক্ত ইউপি চেয়ারম্যানকে নির্দোষ দাবি করে তার পক্ষে অবস্থান নিয়েছেন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *