সিংড়ায় সাবেক ছাত্রলীগ নেতাকে পেটালো যুবলীগ-আ’লীগ নেতাকর্মীরা

নাটোর অফিস॥
নাটোরের সিংড়ায় যুবলীগের বর্ধিত সভায় অংশ গ্রহণকে কেন্দ্র করে ছাত্রলীগের সাবেক সভাপতি মোর্ত্তজা মোহাম্মাদ জামী ওরফে জজ(৩৪) ও আওয়ামীলীগ কর্মী রুহুল আমিন(৩৫) কে পিটিয়ে আহত করেছে আওয়ামীলীগ ও যুবলীগ নেতাকর্মীরা। বুধবার সন্ধ্যায় চৌগ্রাম ইউনিয়ন আওয়ামীলীগের কার্যালয়ের সামনে এই হামলার ঘটনা ঘটে। এদিকে হামলায় জড়িত থাকার অভিযোগে স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি গোলাম রাব্বানী মিঠুন আলী নামের একজনকে আটক করেছে পুলিশ। অপরদিকে রাত ১০ টায় ্উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও সাধারন সম্পাদক স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞতিতে জানানো হয়েছে চৌগ্রামের হামলায় জড়িত থাকার অভিযোগে ইউনিয়ন সে¦চ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক শাহীন আলম ও সহ-সভাপতি গোলাম রাব্বানী মিঠুন কে সকল দলীয় পদ -পদবি থেকে ্অব্যাহতি প্রদান করা হয়েছে।
দলীয় ও প্রত্যক্ষদর্শি সূত্রে জানা যায়, বুধবার বিকেল ৪ টায় চৌগ্রাম ইউনিয়ন আ’লীগের কার্যালয়ে উপজেলা যুবলীগের সভাপতি সোহেল তালুকদার ও সাধারণ সম্পাদক আনিছুর রহমান লিখন এর উপস্থিতিতে যুবলীগের বর্ধিত সভা শুরু হয়। বর্ধিত সভা চলাকালে ইউনিয়ন যুবলীগের সভাপতি প্রার্থী হওয়াকে কেন্দ্র করে হঠাৎ কার্যালয়ের বাহিরে উপজেলা আওয়ামীলীগের সদস্য আবুবক্কর সিদ্দিক এর নেতৃত্বে ১৫ থেকে ২০ জন নেতাকর্মী লোহার রড দিয়ে সাবেক ছাত্রলীগ নেতা মোর্ত্তজা মোহাম্মাদ জামি ওরফে জজ ও আ’লীগ কর্মী রুহুল আমিনকে বেধরক পিটিয়ে আহত করে। পরে স্থানীয়রা তাদেরকে উদ্বার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে গুরুতর আহত অবস্থায় কর্তব্যরত চিকিৎসক তাদেরকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।
এবিষয়ে অভিযুক্ত উপজেলা আওয়ামীলীগ সদস্য আবু বক্করের মোবাইল ফোনে যোগাযোগ করার হলে তা বন্ধ পাওয়া যায়।
উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আনিছুর রহমান লিখন বলেন, ঘটনাটি বর্ধিত সভার বাহিরে ঘটেছে। হামলার ঘটনা ঘটলে ওই ইউনিয়নের বর্ধিত সভা স্থগিত ঘোষণা করা হয়েছে।
চৌগ্রাম ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আলতাব হোসেন জিন্নাহ বলেন, ইউনিয়ন যুবলীগের প্রার্থী হওয়ায় তাদের দু’জনকে অন্যায় ভাবে মারপিট করা হয়েছে। ইউনিয়নে সাধারণ নেতাকর্মীদের উপর প্রতিনিয়তই নির্যাতন, অন্যায় ও অত্যাচার চালানো হচ্ছে। সঠিক তদন্তের মাধ্যমে দোষীদের বিচার দাবি করেন।
সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমান বলেন, ইউনিয়ন যুবলীগের বর্ধিত সভাকে কেন্দ্র করে সেখানে এক পক্ষের হামলায় দুইজন আহত হয়েছে। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানে হয়েছে। এখন পর্যন্ত ঘটনার সাথে জড়িত একজনকে আটক করা হয়েছে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *